সুবিচার হলে খালাস পাবেন খালেদা

নোয়াখালী বার্তা | ২৭ জানুয়ারি, ২০১৮ | ১৪:২৭ অপরাহ্ণ |আপডেট: ২৭ জানুয়ারি, ২০১৮ | ১৪:২৭

নোয়াখালী বার্তা ডেস্ক: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা মামলাগুলো সম্পূর্ণ মিথ্যা এবং এসব মামলার কোনো ভিত্তি নেই বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

তিনি বলেন, খালেদা জিয়াকে হেয় প্রতিপন্ন এবং দলকে দুর্বল করার জন্য এসব মামলা দায়ের করা হয়েছে। তাই আদালতে সরকারপক্ষ মামলার কোনো প্রমাণ উপস্থাপন করতে পারেনি। মামলায় ৩২ জন সাক্ষীর মধ্যে ৩১ জন সাক্ষীর কেউই খালেদা জিয়ার সংশ্লিষ্টতা আছে বলে বলতে পারেননি। আমরা আশা করছি, যদি সুবিচার হয়, তাহলে মামলা থেকে খালেদা জিয়া বেকসুর খালাস পাবেন।

শনিবার ২৭ জানুয়ারি বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মানিকপুর মাদ্রাসা মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ব্যারিস্টার মওদুদ বলেন, ৫ জানুয়ারির নির্বাচনে এ সরকারের ১৫৪ জন এমপি ভোট ছাড়াই নির্বাচিত হয়েছেন। পুরো নির্বাচনই বাতিল করার ক্ষমতা ছিল নির্বাচন কমিশনের। কিন্তু তারা তা করেনি। তাই দলীয় সরকারের অধীনে নির্বাচন হলে নির্বাচন কমিশন সরকারের বিরুদ্ধে কোনো সিদ্ধান্ত নিতে পারবে না। এ জন্য আগামী নির্বাচন হতে হবে সহায়ক সরকারের অধীনে। তাহলেই অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব।

কোম্পানীগঞ্জ উপজেলার বাটইয়া ইউনিয়ন বিএনপির সভাপতি ওসমান গণির সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য হাসনা জসীম উদ্দীন মওদুদ।

এসময় আরো বক্তব্য রাখেন, কবিরহাট উপজেলা বিএনপির সভাপতি চেয়ারম্যান আবদুর রহিম, কবিরহাট পৌরসভা বিএনপির সভাপতি মোস্তাফিজুর রহমান, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন, বাটইয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক গোলাম হায়াত প্রমুখ।

Please follow and like us:
error0

এরকম আরো সংবাদ