অবশেষে নতুন বউকে নিয়ে প্রকাশ্যে এলেন হৃদয় খান

নোয়াখালী বার্তা | ২৪ ফেব্রুয়ারি, ২০১৮ | ১০:৩৪ পূর্বাহ্ণ |আপডেট: ২৪ ফেব্রুয়ারি, ২০১৮ | ১০:৩৪

দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী হৃদয় খান। গেল বছরের ৯ সেপ্টেম্বর গায়ে হলুদ হয় তার। ১০ সেপ্টেম্বর আনুষ্ঠানিকতা শেষ হয় বিয়ের। তবে বিষয়টি ছিলো গোপন। হৃদয় ও তার পরিবার এটিকে প্রকাশ্যে আনতে চাননি। তবুও মিডিয়ািয় সেটি প্রকাশ হয় এবং গণমাধ্যমে সংবাদও ছাপা হয়। এরপর হৃদয়ের পরিবার থেকে বলা হয়েছিলো, আকাশে চাঁদ উঠলে সবাই দেখবে।

অবশেষে সেই চাঁদ উঠেছে। সম্প্রতি হৃদয় খান তার নতুন বউ নিয়ে প্রকাশ্যে এসেছেন নিজেই। গেল বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি, সন্ধ্যায় রাজধানীর সোনারগাঁও হোটেলে আয়োজন করা হয় এই সংগীত তারকার বিবাহোত্তর সংবর্ধনার। সেখানে তিনি স্ত্রী হুমায়রাকে নিয়ে সবার আশির্বাদ গ্রহণ করেন।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হৃদয়ের ঘনিষ্ঠজনেরা। মধ্যমণি হয়ে ছিলেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। তারকা অতিথিদের মধ্যে আরও ছিলেন চিত্রনায়ক নিরব, উপস্থাপন আনজাম মাসুদসহ আরও অনেকেই।

প্রসঙ্গত, এটি কণ্ঠশিল্পী হৃদয় খানের তৃতীয় বিয়ে। ২০১০ সালের শুরুর দিকে পূর্ণিমা আকতার নামের একজনকে বিয়ে করেছিলেন জনপ্রিয় এই গায়ক ও সংগীত পরিচালক। ছয় মাসের মাথায় সেই সংসার ভেঙে যায়। ২০১৪ সালে ভালোবেসে বিয়ে করেন মডেল সুজানাকে। তার সেই বিয়ে টিকেছিল মাত্র আট মাস।

Please follow and like us:
error0

এরকম আরো সংবাদ