আখেরি মোনাজাতে শেষ হলো নোয়াখালীর ইজতেমা

নোয়াখালী বার্তা | ২৫ ফেব্রুয়ারি, ২০১৮ | ০৯:৪৬ পূর্বাহ্ণ |আপডেট: ২৫ ফেব্রুয়ারি, ২০১৮ | ০৯:৪৬

নোয়াখালী বার্তা ডেস্ক: ইহকালের কল্যাণ, পরকালের মুক্তি, মুসলিম উম্মাহর ঐক্য ও প্রতিটি ঘরে ঘরে দ্বিনের দাওয়াত পৌঁছে দেয়ার তৌফিক কামনা করে আখেরি মুনাজাতের মধ্য দিয়ে শেষ হলো নোয়াখালীর আঞ্চলিক ইজতেমা।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে আখেরি মোনাজাতের মধ্য নিয়ে নোয়াখালীর সোনাইমুড়ীতে চলা তিনদিনের এ আঞ্চলিক ইজতেমা শেষ হয়।

তাবলিগ জামাতের শীর্ষ মুরুব্বি মাওলানা জোবায়ারে আহম্মেদ আখেরি মোনজাত পরিচালনা করেন। মোনাজাতে দুনিয়া ও আখেরাতের শান্তি, ইসলামি হুকুমত অনুযায়ী জীবন গড়া, দিন প্রতিষ্ঠা, সংঘাতমুক্ত ও শান্তিময় দেশের জন্য আল্লাহর রহমত কামনা করাসহ দেশ ও জাতির মঙ্গল কামনা করা হয়।

মোনাজাতে অংশ নিতে গতকাল শুক্রবার থেকেই মানুষের ঢল নামে ইজতেমার ময়দানে। লাখ লাখ মুসল্লির অংশগ্রহণে ইজতেমা ময়দান কানায় কানায় পূর্ণ হয়ে যায়। নোয়াখালী জেলা ছাড়াও আশপাশের জেলা ও দেশের অন্যান্য জেলা থেকে মুসল্লিরা এ ইজতেমায় শরিক হন। এতে দেশি-বিদেশি প্রায় ৫ লাখ মুসল্লি অংশগ্রহণ করেন।

এদিকে, আখেরি মোনাজাত উপলক্ষে পুলিশের পক্ষ থেকে সকালে ঢাকা-নোয়াখালী-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কে যানবাহন চলাচলে নিয়ন্ত্রণ আরোপসহ কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়।

তাবলিগ জামাতের আমির মো. হেদায়েত উল্যাহ জানান, ইজতেমা থেকে চিল্লা, তিন চিল্লা, বিদেশ সফরসহ তিন শতাধিক জামাতকর্মী দ্বিনের দাওয়াত নিয়ে দেশ-বিদেশে ছড়িয়ে পড়ে।

সোনাইমুড়ী থানা পুলিশের ওসি মো. নাসিম উদ্দিন জানান, শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে জেলা পুলিশ সুপার মো. ইলিয়াছ শরিফের তত্ত্বাবধানে ইজতেমার মাঠে নিরাপত্তার কাজে ৪ শতাধিক পুলিশ মোতায়েন ছিল।

Please follow and like us:
0

এরকম আরো সংবাদ