নোয়াখালীতে ৩ দিনব্যাপী ডিজিটাল মেলা

নোয়াখালী বার্তা | ২৮ ফেব্রুয়ারি, ২০১৮ | ০৫:৪৮ পূর্বাহ্ণ |আপডেট: ২৮ ফেব্রুয়ারি, ২০১৮ | ০৫:৪৯

নোয়াখালী বার্তা ডেস্ক: নোয়াখালীতে জেলা প্রশাসনের উদ্যোগে তৃণমূল পর্যায়ে ডিজিটাল উদ্ভাবনী কার্যাক্রমসমূহ তুলে ধরার লক্ষ্যে ৩ দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২৮ শুরু হয়েছে। জেলা প্রশাসক মাহবুবআলম তালুকদার মেলা উদ্ধোধন করেন।

অতিরিক্ত জেলা প্রশাসক অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উদয়ন দেওয়ানয়ের সভাপতিত্বে এই সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ বিপিএম- সেবা, পিপিএ- সেবা,অতিরিক্ত জেলা প্রশাসক মো. আব্দুর রউফ মন্ডল (শিক্ষা ও আইসিটি) অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট কাজী মাহবুবুল আলম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহীন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুল ইসলাম সরদার, সাংবাদিক একেএম যোবায়ের, সাংবাদিক আকবর হোসেন সোহাগ, আবু নাছের মঞ্জুসহ বিভিন্ন সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুর রউফ মন্ডল জানান, রবিবার সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত নোয়াখালী জিলা স্কুল মাঠে এই মেলা অনুষ্ঠিত হবে। মেলায় ৭৫ টি স্টল ও ৬৩ টি সরকারী বেসরকারী প্রতিষ্ঠান তাদের উদ্ভাবনী কার্যক্রম প্রদর্শন করবে । আগামী ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার পর্যন্ত এ মেলা চলবে।

এরআগে জেলাপ্রশাসকের অফিস প্রাঙ্গণ থেকে এক বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা স্কুলমাঠেএসে শেষ হয়।

মেলায় সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের ৫টি প্যাবিলয়নসহ ৭৫টি ডিজিটাল স্টল এতে অংশগ্রহন করেছে। মেলায় প্রতিদিনি আলোচনাসভা, কুইজ প্রতিযোগিতা ও সন্ধায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Please follow and like us:
error0

এরকম আরো সংবাদ