কোম্পানীগঞ্জে যুবককে পিটিয়ে হত্যা

নোয়াখালী বার্তা ডেস্ক | ২১ জুলাই, ২০১৯ | ০৮:১৭ পূর্বাহ্ণ |আপডেট: ২১ জুলাই, ২০১৯ | ১২:৫৪

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় গোলাম কিবরিয়া মিন্টু (৩৩) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

শনিবার (২০ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের শহীদ সিদ্দিক উল্যাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

নিহত গোলাম কিবরিয়া মিন্টু চরকাঁকড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইমান আলী চৌকিদার বাড়ির ইসমাইলের ছেলে।

কোম্পানীগঞ্জ থানা পুলিশ জানায়, নিহত মিন্টু মাদক মামলাসহ মোট ছয়টি মামলার আসামি। ১৫ দিন আগে তিনি আদালত থেকে জামিন নিয়ে জেল থেকে বের হয়ে আসেন।

নিহত মিন্টুর ভাই গোলাম আজম জানান, শনিবার বিকেল ৫টার দিকে একই এলাকার শেখ ফোরমানের বাড়ির আজাদের ছেলে তানভির, পাটোয়ারী হাট পটু ডাক্তার বাড়ির নুর আমিনের ছেলে ফয়সালসহ কয়েকজন মিন্টুকে ঘর থেকে তুলে নিয়ে চোখ ও হাত-পা বেঁধে হত্যার উদ্দেশে পিটিয়ে জখম করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে পুলিশে সোপর্দ করে।

পুলিশ তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যেতে বলেন। নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলার প্রস্তুতি চলছে। এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:

এরকম আরো সংবাদ