নোয়াখালীতে ট্রাক চাপায় দুই সিএনজি যাত্রী নিহত

দৈনিক নোয়াখালীবার্তা | ১১ ডিসেম্বর, ২০১৯ | ০৫:৪৬ পূর্বাহ্ণ |আপডেট: ১১ ডিসেম্বর, ২০১৯ | ০৫:৪৬

ষ্টাফ রিপোর্টার :
নোয়াখালীতে দশ ঘন্টার ব্যবধানে ট্রাক চাপায় মো. রিপন (১৬) ও জাবেদ হোসেন (১৭) নামের আরো দুই সিএনজি-অটোরিকশার যাত্রী নিহত হয়েছে । এ ঘটনায় নাঈম (১৮) নামের এক যাত্রী গুরুত্বর আহত হয়েছেন।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের সোনাপুর-কবিরহাট সড়কের ওয়াপদা পোল সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর উপজেলার আইয়ুবপুর গ্রামের আবুল কালামের ছেলে মো. রিপন ও একই গ্রামের আলমগীর হোসেনের ছেলে জাবেদ হোসেন। আহত নাঈম নোয়াখালী পৌরসভার ৬নং ওয়ার্ডের আবদুল মান্নানের ছেলে।

সুধারাম মডেল থানার ওসি নবীর হোসেন স্থানীয়দের বরাত দিয়ে জানান কবিরহাট থেকে সিএনজি-অটোরিকশা যোগে সোনাপুর-কবিরহাট সড়কের ওয়াপদা পোল সংলগ্ন এলাকায় বাড়িতে যাওয়ার পথের সামনে নামে ওই তিন যাত্রী। এসময় পিছন দিক থেকে আসা একটি দূত গতির ট্রাক তাদের চাপা দিলে তিনজনই গুরুত্বর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিপন ও জাবেদকে মৃত ঘোষণা করেন । আশংকাজনক অবস্থায় অপর আহত নাঈমকে ঢাকা নিয়ে যাওয়া হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিম দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে দুপুরে সড়ক দুর্ঘটনায় জেলার সুবর্ণচর উপজেলায় দুইজন ও বেগমগঞ্জ উপজেলায় একজন নিহত হয়েছে।

Please follow and like us:

এরকম আরো সংবাদ