নোয়াখালীতে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

দৈনিক নোয়াখালীবার্তা | ২১ ডিসেম্বর, ২০১৯ | ১২:৩৬ অপরাহ্ণ |আপডেট: ২১ ডিসেম্বর, ২০১৯ | ১২:৩৬

ষ্টাফ রিপোর্টার:
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি দ্বিতীয় মেয়াদে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তাঁর নিজ জেলা নোয়াখালীতে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে ২১তম জাতীয় কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে নেতৃত্ব নির্বাচনে ওবায়দুল কাদেরকে পুনরায় সাধারণ সম্পাদক ঘোষণা করার পরই জেলা শহর মাইজদী, কোম্পানীগঞ্জের বসুরহাট, কবিরহাটসহ জেলার বিভিন্ন উপজেলায় মিষ্টি বিতরণ করেন দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষ।

বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে নেতাকর্মীরা একটি আনন্দ মিছিল বের করে। মিছিলটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। একই সময়ে ওবায়দুল কাদেরের নির্বাচনী এলাকা কোম্পানীগঞ্জ-কবিরহাটেও আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বড় রাজাপুর গ্রামে ১৯৫২ সালের ১ জানুয়ারি ওবায়দুল কাদের জন্ম গ্রহণ করেন। নোয়াখালী-৫ আসন (কোম্পানীগঞ্জ-কবিরহাট) থেকে তিনি চারবার সংসদ সদস্য নির্বাচিত হন।

বঙ্গবন্ধুর মৃত্যুর পর নোয়াখালী থেকে আওয়ামী লীগের একমাত্র সভাপতি নির্বাচিত হন আব্দুল মালেক উকিল। এরপর সেখান থেকে আর কেউ দীর্ঘ মেয়াদে এত বড় পদ পাননি। এ জন্য ওবায়দুল কাদের পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় দলীয় নেতাকর্মীদের পাশাপাশি জেলার সাধারণ মানুষও বেশ উচ্ছ্বাসিত।

Please follow and like us:

এরকম আরো সংবাদ