নোয়াখালীতে মৃত রাজমিস্ত্রির করোনা পজেটিভ

দৈনিক নোয়াখালীবার্তা | ১৬ এপ্রিল, ২০২০ | ২১:১৮ অপরাহ্ণ |আপডেট: ১৬ এপ্রিল, ২০২০ | ১৬:২০

স্টাফ রিপোর্টারঃ নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নের উন্দানিয়া গ্রামে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া আলী আক্কাসের (৪৫) নমুনা পরিক্ষায় করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। করোনায় মারা যাওয়া আলী আক্কাস পেশায় একজন রাজমিস্ত্রি ছিলেন। তিনি ঐ গ্রামের মৃত আব্দুল গোফরানের ছেলে । এ ঘটনায় তার বাড়িসহ ওই গ্রামে ২২টি বাড়ি লকডাউন ঘোষনা করা হয়েছে ।
সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মতিউর রহমান জানান, গত ১২ এপ্রিল রাতে আলী আক্কাস তার গ্রামের বাড়িতে মারা যান । পরদিন তাকে বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনা মতে দাফন করা হয়। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত কিনা তা জানতে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে চট্টগ্রাম বিআইটিআইডিতে পাঠানো হয় । পরে বুধবার (১৫এপ্রিল )রাতে তার করোনা পজেটিভ রিপোর্ট আসে। এই ঘটনায় আলী আক্কাসের বাড়িসহ ২২টি বাড়ি লকডাউন ঘোষনা করা হয়েছে।
নোয়াখালী সিভিল সার্জন ডা.মমিনুর রহমান জানান, জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে এক ইতালি প্রবাসীসহ দুইজনের মৃত্যু হয়েছে । মারা যাওয়া ইতালি প্রবাসীর তিন মাসের অন্ত:সত্তা স্ত্রীর শরীরেও করোনা পজেটিভ পাওয়া গেছে । তাকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ।

Please follow and like us:

এরকম আরো সংবাদ