নোয়াখালীতে পুকুর থেকে কলেজছাত্রের মরদেহ উদ্ধার

দৈনিক নোয়াখালীবার্তা | ১৭ জুন, ২০২০ | ১৪:৫৭ অপরাহ্ণ |আপডেট: ১৭ জুন, ২০২০ | ১৪:৫৭

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নে নিখোঁজ হওয়ার সাত ঘণ্টা পর পুকুর থেকে মঞ্জুর আহসান তুষার (২১) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।
মঙ্গলবার (১৬ জুন) দিনগত রাত সাড়ে ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। এর আগে সন্ধ্যা ৬টার দিকে বাড়ির পুকুর থেকে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করে পরিবারের লোকজন।
তুষারের মৃত্যু রহস্যজনক হওয়ায় মরদেহ ময়নাতদন্ত শেষে দাফন করা হবে বলে জানা গেছে।
তুষার কাবিলপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের তফাদার বাড়ির শাহ আলমের ছেলে। তিনি লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেক্ট্রিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিলেন।
নিহত তুষারের পরিবারের লোকজন জানান, করোনা ভাইরাসের কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় সেনবাগের কাবিলপুরে নিজ বাড়িতে চলে আসেন তুষার। মঙ্গলবার বেলা ১১টার দিকে বাড়ির পাশের একটি বাঁশ বাগানে বাঁশ কাটার জন্য যান তিনি। দুপুর গড়িয়ে বিকেল হলেও আর বাড়িতে ফিরে আসেনি তুষার। পরিবারের লোকজন বাঁশ বাগানসহ সম্ভাব্য সব স্থানে খোঁজাখুজি করেও তার কোনও সন্ধান পায়নি। সন্ধ্যার দিকে বাড়ির লোকজন পুকুর ঘাটে গেলে পানিতে তুষারের মরদেহ ভাসতে দেখে উদ্ধার করে।
নিহত তুষারের আত্মীয় ফাহাদ জানান, চার ভাই ও এক বোনের মধ্যে তুষার সবার ছোট ছিল। তিনি সাঁতার জানতেন। কিন্তু পুকুরের পানিতে তার মরদেহ পাওয়া গেছে। তুষারের মৃত্যুটি রহস্যজনক।
সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে মরদেহ উদ্ধার করেছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Please follow and like us:

এরকম আরো সংবাদ