নোয়াখালীর সেনবাগে করোনা উপসর্গে এক ব্যক্তির মৃত্যু

দৈনিক নোয়াখালীবার্তা | ২২ জুন, ২০২০ | ১৪:৩৬ অপরাহ্ণ |আপডেট: ২২ জুন, ২০২০ | ১৪:৩৬

ষ্টাফ রিপোর্টারঃ নোয়াখালীর সেনবাগ উপজেলার ডুমুরিয়া ইউনিয়নে শ্বাসকষ্ট, জ্বর ও কাশিতে আক্রান্ত হয়ে ৬৮ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত ওই ব্যক্তি সাবেক ব্যাংক কর্মকর্তা ছিলেন।
রবিবার দুপুর সোয়া ১টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে তার মৃত্যু হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, অবসরপ্রাপ্ত ওই ব্যাংক কর্মকর্তা গত ৮-৯দিন ধরে শ্বাসকষ্ট, কাশি ও জ্বরে ভুগছিলেন। বাড়ীতে থেকে তার চিকিৎসা চলছিল। রবিবার দুপুরে শরীরের জ্বরের মাত্রা বেড়ে গেলে পরিবারের লোকজন তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। ওই হাসপাতালে তার মৃত্যু হয়। রবিবার সন্ধ্যা সাড়ে ৭টায় মৃতের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
এবিষয়ে কথা বলতে জেনারেল হাসপাতালের আরওএমও ও করোনা ফোকাল পার্সন ডা. সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিমের ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেন নি।
জেনারেল হাসপাতালের তত্ত্ববধায়ক ডা. ফরিদ উদ্দিন চৌধুরী বলেন, প্রচন্ড জ্বর, কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত ওই রোগীকে দুপুর ১টার দিকে হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। ভর্তির ১৫মিনিট পর ওই ইউনিটে তিনি মারা যান। মৃত ব্যক্তির শরীরের করোনা উপসর্গ থাকায় নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসার পর জানা যাবে তিনি আক্রান্ত ছিলেন কি না।

Please follow and like us:

এরকম আরো সংবাদ