বেগমগঞ্জে যুবককে পিটিয়ে হত্যা

দৈনিক নোয়াখালীবার্তা | ৪ জুলাই, ২০২০ | ১৩:২২ অপরাহ্ণ |আপডেট: ৪ জুলাই, ২০২০ | ১৩:২৩

প্রতিক ছবি

ষ্টাফ রিপোর্টারঃ নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নে পূর্ব বিরোধের জের ধরে একই বাড়ির জয়দেব পোদ্দার (৪৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

শুক্রবার (৩ জুলাই) সন্ধ্যায় নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। এর আগে দুপুর ২টার দিকে ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কেন্দুরবাগ গ্রামের খাল পাড়ে এ ঘটনা ঘটে। 

নিহত জয়দেব পোদ্দার উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নের খাল পাড় এলাকার স্বপন পোদ্দারের ছেলে। তিনি পেশায় একজন অটোরিকশা চালক ছিল।
স্থানীয়রা জানায়, সম্প্রতি ইউনিয়ন পরিষদের অধীনে মাটি কাটার কাজ দেওয়ার কথা বলে সিএনজি অটোরিকশা চালক জয়দেবের স্ত্রীর ভোটার আইডি কার্ড নেয় একই বাড়ির যুবরাজের মা মরু রাণী। কিন্তু কার্ড এবং কাজ নিয়ে অনেক তালবাহানা করে যুবরাজ ও তার পরিবারের লোকজন।

পরে জানা যায় জয়দেবের স্ত্রী’র আইডি কার্ড দিয়ে অন্য একজনকে মাটি কাটার কাজ দেয় মরু রাণীর ছেলে যুবরাজ। এনিয়ে শুক্রবার দুপুরে দুই পরিবারের মাঝে বাকবিতণ্ডার একপর্যায়ে যুবরাজ ও তার মা-বাবা জয়দেবকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুণ আর রশীদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের পরিবার ৩ জনকে আসামী করেন একটি হত্যা  মামলা দায়ের করেছে। তবে ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছেন। পুলিশ আসামীদের গ্রেফতারে অভিযান চালিয়ে যাচ্ছে।

Please follow and like us:

এরকম আরো সংবাদ