নোয়াখালীতে করোনায় ব্যবসায়ীর মৃত্যু, নতুন আক্রান্ত ২০

দৈনিক নোয়াখালীবার্তা | ১৭ জুলাই, ২০২০ | ১৩:৪২ অপরাহ্ণ |আপডেট: ১৭ জুলাই, ২০২০ | ১৩:৪২

ষ্টাফ রিপোর্টারঃকরোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নোয়াখালীতে আব্দুল ওহাব (৬৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনায় ৫৬ জনের মৃত্যু হলো।

এদিকে গত ২৪ ঘণ্টায় নোয়াখালীতে নতুন আরও ২০ জনের করোনায় শনাক্ত করা হয়েছে।

শুক্রবার (১৭ জুলাই) নোয়াখালীর সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার এ তথ্য নিশ্চিত করেন।

করোনায় মারা যাওয়া ওহাব সেনবাগ উপজেলার সেনবাগ পৌরসভার বাসিন্দা ও সেনবাগ বাজারের হোটেল ব্যবসায়ী।

জেলার সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মতিউর রহমান জানান, করোনা উপসর্গ নিয়ে অসুস্থ হওয়ায় গত ১২ জুলাই হাসপাতালে নমুনা দেন ওহাব। ১৪ জুলাই ফলাফলে তার করোনা পজিটিভ আসে। পরে তার শারীরিক অবস্থা অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যান পরিবারের লোকজন। ১৫ জুলাই রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ১৬ জুলাই বিকেলে স্বাস্থ্যবিধি মেনে তার দাফন সম্পন্ন করা হয়। এ নিয়ে উপজেলায় করোনায় মৃত্যুবরণ করলেন আটজন।

সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, নতুন করে জেলায় আরও ২০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। যার মধ্যে জেলা সদরের পাঁচ, হাতিয়ার এক, বেগমগঞ্জের চার, সুবর্ণচরে তিন, সোনাইমুড়ীতে দুই ও কবিরহাট উপজেলার পাঁচজন আছেন।

জেলায় মোট আক্রান্ত দুই হাজার ৬৫৮ জন। যার মধ্যে সুস্থ হয়েছেন এক হাজার ৬৯২ জন ও আইসোলেশনে রয়েছেন ৯১০ জন। মোট আক্রান্তদের মধ্যে সদরে ৭৭৫, সুবর্ণচরে ১৮৫, হাতিয়ায় ৮০, বেগমগঞ্জে ৭১৮, সোনাইমুড়ীতে ১৪৫, চাটখিলে ১৫১, সেনবাগে ১২২, কোম্পানীগঞ্জে ১৮০ ও কবিরহাট উপজেলায় ৩০২ জন রয়েছেন।

Please follow and like us:

এরকম আরো সংবাদ