নোয়াখালীতে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের অভিযোগ

দৈনিক নোয়াখালীবার্তা | ২৪ জুলাই, ২০২০ | ১৩:৪৬ অপরাহ্ণ |আপডেট: ২৪ জুলাই, ২০২০ | ১৩:৪৬

নোয়াখালীর কোম্পানিগঞ্জ উপজেলার চরএলাহি ইউনিয়নে মানসিক প্রতিবন্ধী এক কিশোরীকে(১৮) ধর্ষণের অভিযোগে ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলা নং ১৮, তারিখ ২৩/০৭/২০২০ইং। ঘটনার পর থেকে অভিযুক্ত প্রবাসী যুবক শিপন(২২) পলাতক রয়েছেন।  অভিযুক্ত শিপন একই উপজেলার একই ইউনিয়নের চরযাত্রা গ্রামের বেলাল হোসেনের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার বাসিন্দা ওই কিশোরী তার পালক পিতার সাথে কোম্পানিগঞ্জের চরএলাহীতে থাকতো। মানসিক প্রতিবন্ধী ওই কিশোরী গত ২০ জুলাই সোমবার বিকাল  চরযাত্রা গ্রামের স্থানীয় একটি চা দোকান থেকে নিজ বাড়িতে যাচ্ছিল। কিছু পথ যাওয়ার পর প্রবাসী শিপন তার পথরোধ করে এবং কৌশলে পার্শ্ববর্তী একটি মাছের প্রজেক্টের পিছনে একটি নির্যন স্থানে নিয়ে কিশোরীকে জোর পূর্বক ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হওয়ার পর ২২ জুলাই রাতে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে শিপন কে আসামিকরে কোম্পানিগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

কোম্পানিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)  মোঃ রবিউল হক জানান, মানসিক প্রতিবন্ধী ওই কিশোরী কে ধর্ষণের অভিযোগে শিপন নামের এক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ওই কিশোরীর ডাক্তারী পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত যুবক কে গ্রেফতারের চেষ্টা চলছে।

Please follow and like us:

এরকম আরো সংবাদ