নোয়াখালীতে ৯৪০ ইয়াবাসহ গ্রেপ্তার-২

দৈনিক নোয়াখালীবার্তা | ২৭ আগস্ট, ২০২০ | ১৬:১১ অপরাহ্ণ |আপডেট: ২৭ আগস্ট, ২০২০ | ১৬:১১

ষ্টাফ রিপোর্টার: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে মনির আহম্মদ ও জাকির হোসেন নামের দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ইয়াবা ও নগদ টাকা উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, চট্টগ্রাম জেলার ভুজপুর থানার নারায়ণহাট শেষছড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে মনির আহম্মদ (৪৫) ও বেগমগঞ্জের মিরওয়ারিশপুর ৩নং ওয়ার্ডের আজিজ উল্যার ছেলে জাকির হোসেন (২২)।
জানা গেছে, র‌্যাব-১১, সিপিসি-৩, লক্ষ্মীপুর ক্যাম্পের একটি দল বুধবার রাতে বেগমগঞ্জের দক্ষিণ ফাজিলপুর বেগমগঞ্জ ফিড মিলস সংলগ্ন এলাকায় অভিযান চালায়। এসময় মাদক ক্রয়-বিক্রয়কালে মনির ও জাকিরকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের শরীরে তল্লাশী চালিয়ে ৯৪০পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৪হাজার টাকা উদ্ধার করা হয়।
লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. আবু ছালেহ বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতরা চট্টগ্রামও কক্সবাজার থেকে ইয়াবা ক্রয় করে এনে লক্ষ্মীপুর ও নোয়াখালী জেলার বিভিন্ন স্থানে বিক্রি করে। তাদের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Please follow and like us:

এরকম আরো সংবাদ