নোয়াখালীর সেনবাগে আগুনে ৫দোকান ছাই, আহত-৭

দৈনিক নোয়াখালীবার্তা | ১৯ সেপ্টেম্বর, ২০২০ | ১৪:৪৫ অপরাহ্ণ |আপডেট: ১৯ সেপ্টেম্বর, ২০২০ | ১৪:৪৫

ষ্টাফ রিপোর্টার: নোয়াখালীর সেনবাগ উপজেলার কাদরা ইউনিয়নে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে ৫টি দোকানের মূল্যবান মালামাল ও একটি মোটরসাইকেল পুড়ে অতন্ত ১০লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থদের। আগুন নিভাতে গিয়ে আহত হয়েছেন অতন্ত ৭জন।

শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের সহযোগিতার আশ্বাস দিয়েছেন সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সাইফুল ইসলাম। এর আগে শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে মগুয়া বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে ব্যবসায়ীরা দোকন বন্ধ করে বাড়ীতে চলে যায়। রাত আড়াইটার দিকে স্থানীয় এম এ আলী উচ্চ বিদ্যালয়ের পিয়ন নজরুল ইসলাম বিদ্যালয়ে তার কক্ষ থেকে দেখতে পান মগুয়া বাজারের মান্নান সুপার মার্কেটে আগুন জ্বলছে। এসময় সে দ্রুত বিষয়টি বাজারের ব্যবসায়ী জাহিদ হোসেনকে জানায়। তাদের চিৎকারে আশ পাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণ করার চেষ্টা করে এবং চৌমুহনী ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগে আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় সামাদ ইলেক্ট্রিক এন্ড সেনেটারী, ড্রিম মেডিকেল হল, আম্মাজান ফ্যাশন সহ ৫টি দোকন ও দোকানে থাকা একটি মোটরসাইকেল পুড়ে ছাই হয়ে যায়।
চৌমুহনী ফায়ার সার্ভিসের টিম লিডার শাহ এমরান খান জানান, খবর পেয়ে চৌমুহনী ফায়ার স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বৈদুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তদন্তের পরবর্তী ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে।

Please follow and like us:

এরকম আরো সংবাদ