ক্রসফায়ারের ভয় ও শ্লীলতাহানির অভিযোগে এসআই প্রত্যাহার

দৈনিক নোয়াখালীবার্তা | ২২ সেপ্টেম্বর, ২০২০ | ১৫:১২ অপরাহ্ণ |আপডেট: ২২ সেপ্টেম্বর, ২০২০ | ১৫:১২

ষ্টাফ রিপোর্টার:প্রবাসীদের বাড়িতে গভীর রাতে তল্লাশির নামে ইয়াবা ঘরে ঢুকিয়ে ক্রসফায়ারের ভয় দেখিয়ে টাকা আদায় ও নারীদের শ্লীলতাহানিসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে নোয়াখালীর সোনাইমুড়ী থানার এসআই ফারুক হোসাইনকে থানা থেকে প্রত্যাহার করে চট্রগ্রাম রেঞ্জ ডিআইজি অফিসে সংযুক্ত করা হয়েছে।
সোমবার সন্ধ্যায় নোয়াখালীর পুলিশ সুপার আলমগীর হোসেনের নির্দেশে অভিযুক্ত ফারুককে প্রত্যাহার করা হয়। পুলিশ সুপার আলমগীর হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত এসআই ফারুক হোসাইনের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের বিষয়ে তদন্ত চলছে। তাই তাকে চট্টগ্রাম ডিআইজি অফিস আদেশ নং- ১৬-২০২০/৭৭৭ মোতাবেক বার্তা প্রাপ্তির সঙ্গে সঙ্গে নোয়াখালী পুলিশের রিজার্ভ অফিসের উদ্দেশ্যে ছাড়পত্র দেয়ার জন্য সোনাইমুড়ী থানার ওসিকে নির্দেশ দেয়া হয়।
স্থানীয়দের অভিযোগ, এসআই ফারুক প্রবাসীদের বাড়িতে গভীর রাতে হানা দিয়ে ঘর তল্লাশির নামে ইয়াবা ঘরে ঢুকিয়ে ক্রসফায়ারের ভয় দেখিয়ে টাকা আদায় করতেন। অনেক সময় নারীদের শ্লীলতাহানিও করতেন তিনি।
এ ব্যাপারে উপজেলা মহিলা আওয়ামী লীগের কয়েকজন নেত্রী স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপি বরাবর অভিযোগ করেছেন বলে জানা গেছে।
অপরদিকে, এসআই ফারুক হোসাইনকে প্রত্যাহারের খবরে উপজেলার বিভিন্ন মহলে মিষ্টিমুখ করা হয়েছে। এ ছাড়া শোকরিয়া আদায় করে অনেক ভুক্তভোগী পরিবার নফল নামাজ আদায় করেছে বলে জানা গেছে।

Please follow and like us:

এরকম আরো সংবাদ