সোনাইমুড়ীতে বাসায় ঢুকে তরুণীকে ধর্ষণের চেষ্টা, আটক-১

দৈনিক নোয়াখালীবার্তা | ৩ অক্টোবর, ২০২০ | ১৪:১০ অপরাহ্ণ |আপডেট: ৩ অক্টোবর, ২০২০ | ১৪:১০

ষ্টাফ রিপোর্টার: নোয়াখালী সোনাইমুড়ী উপজেলার বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিন নগরে বখাটে কর্তৃক এক তরুণীকে বাসায় ঢুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে পুলিশ অভিযুক্ত যুবককে আটক করেছে।
গত রোববার ( ২৭ সেপ্টেম্বর) সকালে নান্দিয়াপাড়া বড় ভাইয়ের ভাড়া বাসায় বেড়াতে আসে ওই তরুণী । মেয়েটির বড় ভাই পেশায় একজন রিকসা চালক এবং তার স্ত্রী একজন নার্স । গত বৃহস্পতিবার ( ১ অক্টোবর) প্রতিদিনের ন্যায় বড় ভাই ও তার স্ত্রী কাজের জন্য বের হয়ে যায়। এ সময়ে তারা বাসায় না থাকার সুযোগে সন্ধ্যা ৭ টার দিকে লম্পট ইয়াছিন আহমেদ (৩৫) বাসায় একা পেয়ে ওই তরুৃণীকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে । অভিযুক্ত যুবক নান্দিয়া পাড়ার আকরাম হোসেন ছেলে।
স্থানীয়রা জানায়, মেয়েটার চিৎকার শুনে তারা ছুটে আসলে অভিযুক্ত ইয়াছিন পালিয়ে যায়। তারা পুলিশকে বিষয়টি অবহিত করে । পুলিশ সাথে সাথে ঘটনাস্থলে এসে তদন্ত করে এবং অভিযুক্ত যুবককে গ্রেপ্তারের চেষ্টা চালায়।
এলাকাবাসী অভিযুক্ত ইয়াছিনকে ধরে পুলিশে সোপর্দ করে । বর্তমানে সে সোনাইমুড়ী থানা পুলিশ হেফাজতে রয়েছে ।
সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গিয়াস উদ্দিন জানান, প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়া গেছে এবং ইয়াসিনকে আটক করা হয়েছে। এ ঘটনায় ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

Please follow and like us:

এরকম আরো সংবাদ