সোনাইমুড়ীতে ছেলেকে পুড়িয়ে হত্যা, বাবা গ্রেফতার

দৈনিক নোয়াখালীবার্তা | ৪ নভেম্বর, ২০২০ | ১৫:১৩ অপরাহ্ণ |আপডেট: ৪ নভেম্বর, ২০২০ | ১৫:১৩

স্টাফ রিপোর্টার: নোয়াখালীর সোনাইমুড়ীতে মঈন উদ্দিন সাদ্দামকে গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যার ঘটনায় মূল হোতা নিহতের বাবা মোস্তফা চৌধুরীকে গ্রেফতার করেছে সিআইডি।
গ্রেফতার মোস্তফা চৌধুরী উপজেলার কাশিপুর মধ্য পাড়ার হাজী রঙ্গু মিয়ার ছেলে এবং নিহত সাদ্দামের বাবা।
বুধবার ভোরের দিকে নোয়াখালী জেলা তদন্তকারী কর্মকর্তা মুহাম্মদ রফিকুল ইসলামসহ সিআইডির একটি টিম সোনাইমুড়ী ছাতারপাইয়া এলাকা থেকে মোস্তফা চৌধুরকে আটক করে। এর আগে সোনাইমুড়ি থানা পুলিশ ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর কাছে মামলাটির দায়িত্ব থাকলেও তারা আসামিকে গ্রেফতার করতে ব্যর্থ হয়।
সিআইডি নোয়াখালী জেলা তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মুহাম্মদ রফিকুল ইসলাম বলেন, মামলার ঘটনায় আসামিকে জিজ্ঞাসাবাদসহ আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।
মোস্তফা চৌধুরীর নির্দেশে ২০১৮ সালের ২৩ অক্টোবর সকালে উপজেলার কাশিপুর মধ্যপাড়া গ্রামে সাদ্দামকে তার নিজ বাড়ির উঠানে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় বড় বোন কুলসুম আক্তার ধনি ও মা রায়হানা বেগম।
এ সময় তার আত্মচিৎকার শুনে এলাকাবাসী এসে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ বার্ণ ইউনিটে ভর্তি করে। তার শরীরের ৮০ ভাগ পুড়ে যাওয়ায় ২০ দিন তিনি মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে চিকিৎসাধীন অবস্থায় ১৩ নভেম্বর মারা যান। এ ঘটনায় পরদিন তার স্ত্রী আসমা আক্তার বাদী হয়ে সোনাইমুড়ী থানায় তিনজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

Please follow and like us:

এরকম আরো সংবাদ