বেগমগঞ্জে অস্ত্র, মাদক ও সাজাপ্রাপ্ত আসামিসহ আটক ৭

দৈনিক নোয়াখালীবার্তা | ৯ নভেম্বর, ২০২০ | ১৪:৫৫ অপরাহ্ণ |আপডেট: ৯ নভেম্বর, ২০২০ | ১৪:৫৫

স্টাফ রিপোর্টার: নোয়াখালীর বেগমগঞ্জে পৃথক স্থানে অভিযান চালিয়ে অস্ত্রসহ সন্ত্রাসী, সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ ৭জনকে আটক করেছে বেগমগঞ্জ থানা পুলিশ।
সোমবার দুপুরে আটক আসামিদের গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
এর আগে, সোমবার রাত দেড়টার দিকে উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের ধীতপুর গ্রামে অভিযান চালিয়ে আলাইয়াপুরের ২নং ওয়ার্ডের মজিদ পাটোয়ারী বাড়ির মৃত নুর মোহাম্মদের ছেলে ও টিটু বাহিনীর অস্ত্রধারী সন্ত্রাসী নুর উদ্দিন সজিবকে (২৫) আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরী পাইপগান ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।
এছাড়াও রাতের বিভিন্ন সময় উপজেলার পৃথক স্থানে অভিযান চালিয়ে বেগমগঞ্জের উত্তর গনীপুরের মন্জুর আলী যাদার বাড়ির লাল মিয়ার ছেলে নুরুল আমিন ওরফে কালা (৩৫)কে ৫০০ গ্রাম গাঁজাসহ, জিআর মামলায় ১বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী উপজেলার করিমপুরের শাহ আলমের ছেলে মো.সাইফুল ইসলাম (৩৫), জিআর মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী উপজেলা গনিপুরের আব্দুল মালেকের ছেলে আব্দুল মজিদ ওরপে ছোটন (২৪), নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্টভূক্ত আসামি একলাশপুরের নুর মোহাম্মদের ছেলে রাশেদ (৩৫), সিআর মামলায় ওয়ারেন্টভূক্ত আসামি বারইচতল গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে মো. সোহেল মিয়া (৩২) এবং অর্থজারী মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি দুর্গাপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আনোয়ার হোসেন (৪৫) কে আটক করে পুলিশ।
বেগমগঞ্জ মডেল থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান শিকদার আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটক আসামিদের গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Please follow and like us:

এরকম আরো সংবাদ