বেগমগঞ্জে ২ অপহরণকারী গ্রেফতার, অস্ত্র উদ্ধার

দৈনিক নোয়াখালীবার্তা | ৯ নভেম্বর, ২০২০ | ১৪:৫১ অপরাহ্ণ |আপডেট: ৯ নভেম্বর, ২০২০ | ১৪:৫১

স্টাফ রিপোর্টার: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা থেকে এক সিএনজি চালককে অপহরণ ও নির্যাতনের অভিযোগে সবুজ বাহিনীর দুই সদস্যকে গ্রেফতার করেছে বেগমগঞ্জ থানা পুলিশ।
এরা হলো, উপজেলার আমানউল্যাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মহরম ভূইয়া বাড়ীর মৃত আব্দুস সাত্তারের ছেলে মো.আল কাউছার ওরফে লিটন (৩৯) এবং একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ভূইয়া কাজী বেপারী বাড়ীর মৃত বদিউজ্জামানের ছেলে সুজন (২৩)। উভয়েই স্থানীয় সবুজ বাহিনীর সদস্য।
আটককৃতদের রবিবার (৮ নভেম্বর) বিচারিক আদালতের সোপর্দ করা হয়েছে। রাত ৮টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন বেগমগঞ্জ মডেল থানা পুলিশ।
ঘটনার বিবরণে জানা যায়, শনিবার বিকেলে উপজেলা কোয়ারিয়া গ্রামের সৈয়দ ভেন্ডার এর পুরান বাড়ির কবরস্থানে একজন লোককে বেঁধে রাখা হয়েছে এমন খবরের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার দিগলী ইউনিয়নের ২নং ওয়ার্ডের তনু মেম্বার বাড়ীর মৃত আব্দুল মালেকের ছেলে মো. রুবেলকে (২৩) উদ্ধার করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পালিয়ে যায়। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি পাইপগান এবং একটি মোবাইল উদ্ধার করে। পরবর্তীতে ওই দিন রাতে পুলিশ অভিযান চালিয়ে এ ঘটনার সাথে জড়িত মো. আল কাউছার ওরপে লিটন (৩৯) এবং সুজনকে (২৩) আটক করে এবং তাদের তথ্যমতে ছিনতাই হওয়া সিএনজি উদ্ধার করে। এ ঘটনায় পুলিশের দায়েরকৃত অস্ত্র আইনের একটি মামলা এবং অপহৃতের দায়েরকৃত একটি মামলাসহ দুইটি মামলা দায়ের হয়।
বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Please follow and like us:

এরকম আরো সংবাদ