অপরাজনীতি থেকে না ফিরলে বিএনপির অপমৃত্যু ঘটবে -ওবায়দুল কাদের

দৈনিক নোয়াখালীবার্তা | ১৬ নভেম্বর, ২০২০ | ১৪:১৪ অপরাহ্ণ |আপডেট: ১৬ নভেম্বর, ২০২০ | ১৪:১৪

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একটি দল একের পর এক ব্যর্থ হয়ে জনগণের ওপর প্রতিশোধ নিতে শুরু করেছে। তারা আবারও আগুন সন্ত্রাসের পথ বেঁচে নিয়েছে। আবার বলে তারা নাকি আগুন সন্ত্রাসে বিশ্বাসী নয়। ২০১৩-১৪ সালের আগুন সন্ত্রাসের কথা দেশের মানুষ এখনো ভুলেনি। বিএনপি অপরাজনীতি থেকে ফিরে না এলে, আগুনের লেলিহান শিখায় তাদের রাজনীতির অপমৃত্যু ঘটবে। জনগনের শান্তি, স্বস্তি নষ্ট করে ভয়ের স্থিতিশীলতা তৈরী করতে, তারা গুজবের, অপপ্রচারের আর আগুন সন্ত্রাসের পথ বেঁচে নিয়েছে।
সোমবার বিকেলে নোয়াখালীর কবিরহাট বাজারের জিরো পয়েন্টে উপজেলা আওয়ামীলীগের প্রয়াত তিন নেতার স্বরণে আয়োজিত এক ভার্চ্যুয়াল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় ওবায়দুল কাদের আরো বলেন, জনবিরোধী, রাষ্ট্র বিরোধী এসব কর্মকান্ডের অর্থ পৃষ্টের সন্ধান আমরা করছি। যারা এসব অপকর্মে, দেশ বিরোধী কর্মকান্ডের, আগুন সন্ত্রাসের ফান্ডিং করছে তাদেরও বিচারের আওতায় আনা হবে। জনগণ ও রাষ্ট্রের সম্পদ, কারো জীবন নিয়ে ছিনিমিনি খেলতে দেওয়া হবেনা। নির্বাচনে অংশ নিয়ে ভোটের দিন এজেন্ট পর্যন্ত দিতে পারে না। অথচ নির্বাচন হয়ে গেলে প্রতিবাদ করে। এসব যখন করে তাদের লজ্জা থাকা উচিৎ।
কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমির সভাপতিত্বে স্বরণ সভায় বক্তব্য রাখেন, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুল আনম সেলিম, সদর উপজেলা চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান প্রমূখ

Please follow and like us:

এরকম আরো সংবাদ