পরিস্থতি অস্থিতিশীল করার অপচেষ্টা করছে বিএনপি -ওবায়দুল কাদের

দৈনিক নোয়াখালীবার্তা | ২৩ নভেম্বর, ২০২০ | ১৪:২৬ অপরাহ্ণ |আপডেট: ২৩ নভেম্বর, ২০২০ | ১৪:২৯

স্টাফ রিপোর্টার: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি দেশের শান্তি স্বস্তি নষ্ট করে, স্থিতিশীলতার পরিবর্তে পরিস্থতি অস্থিতিশীল করার অপচেষ্টা করছে। তবে নির্বাচন ছাড়া বিকল্প কোন পথ নেই। বিএনপি মুখে গণতন্ত্রের কথা বলে। প্রকাশ্যে এবং গোপনে অগণতান্ত্রিক চর্চা করে। যে ফল তারা বয়ে আনতে চাইছে তা কখনো আসবেনা। বিএনপি রাজপথ দখলের হুমকি দিচ্ছে। জনগণ আপনাদের কাছে রাজপথ লিজ দেয়নি। যে আপনারা দখলে নিবেন। অপদখল থেকে কিভাবে রাজপথ মুক্ত করতে হয় জনগণ তা জানে, আওয়ামী লীগ তা জানে। শান্তিপূর্ণ কর্মসূচি নিয়ে আসুন সহযোগীতা পাবেন। বিএনপি নেতাদের কেউ কেউ একটি সুযোগের অপেক্ষায়। আমরা জানতে চাই, তারা কোন সুযোগের অপেক্ষায়। চোরা গোলি দিয়ে তারা ক্ষমতায় যাওয়ার পথ খুঁজছে। বিএনপির সকল ষড়যন্ত্রের জবাব আওয়ামী লীগের কাছে আছে। আওয়ামী লীগকে রাজপথের ভয় দেখাবেন না। রাজপথে আন্দোলনে বিএনপির সক্ষমতা কতটুকু ইতিমধ্যে দেশের জনগণ বুঝে গেছে।
সোমবার দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা হলরুমে উপজেলার ১৯টি উন্নয়ন প্রকল্প উদ্ভোধন শেষে উপজেলা আওয়ামী লীগের প্রয়াত সাত নেতার স্বরণ সভায় ভার্চ্যুয়াল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে আরো বলেন, ক্ষমতা আজ আছে, কাল নেই। কচুর পাতার শিশির বিন্দুর মত। খারাপ আচরণ উন্নয়নকে ম্লান করে দেয়। যদি আপনাদের আচরণ খারাপ হয়। তরুণ প্রজম্মের মাঝে একটি প্রবণতা আছে যে, রাজনীতিতে নাম লিখিয়ে অর্থ উপার্জন করতে চায়। রাজনীতিতে নেতারা হবে আদর্শ শিক্ষকের মত। দেশ প্রেম থাকতে হবে, মানুষের প্রতি ভালোবাসা থাকতে হবে।
কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খানের সভাপতিত্বে ভার্চ্যুয়াল আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ছিদ্দিক, সাধারণ সম্পাদক আবুল খায়ের প্রমূখ।

Please follow and like us:

এরকম আরো সংবাদ