চাটখিলে অটোরিকশা-ট্রাক্টরের সংঘর্ষে অন্তঃসত্ত্বা নারীসহ নিহত ২

দৈনিক নোয়াখালীবার্তা | ২৩ ডিসেম্বর, ২০২০ | ১৪:১৬ অপরাহ্ণ |আপডেট: ২৩ ডিসেম্বর, ২০২০ | ১৪:১৬

স্টাফ রিপোর্টার: নোয়াখালীর চাটখিলে অটোরিকশা ও ইটবাহী হ্যান্ড ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন অটোরিকশা যাত্রী অন্তঃসত্ত্বা গৃহবধূ সুলতানা আক্তার ও অটোরিকশা চালক ইদ্রিস মিয়া।
দুর্ঘটনায় সালেহা আক্তার নামে আরো এক নারী আহত হয়েছেন।
বুধবার সকাল পৌনে ১০টার দিকে ১১ নম্বর পোলের গোড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত সুলতানা আক্তার উপজেলার পূর্ব শোশালিয়া কাঠিয়া বাড়ী এলাকার মোহাম্মদ সোহাগের স্ত্রী এবং ইদ্রিস মিয়া একই এলাকার আব্দুল আজিজের ছেলে। আহত সালেহা আক্তার একই এলাকার মনির হোসেনের স্ত্রী।
জানা গেছে, ৯ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ সুলতানা আক্তার কয়েকদিন আগে শ্বশুর বাড়ি থেকে বাবার বাড়ি ১০ গরিয়ায় বেড়াতে যান। বুধবার সকালে মা সালেহা আক্তারকে নিয়ে চাটখিল হাসপাতালের উদ্দেশে একটি ব্যাটারিচালিত অটোরিকশায় করে বাড়ি থেকে বের হন। অটোরিকশাটি রামগঞ্জ-ঢাকা আঞ্চলিক সড়কের ১১ নম্বর পোলের গোড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইটবাহী একটি ট্রাক্টর রিকশাটিকে সামনে থেকে ধাক্কা দেয়। ফলে রিকশাটি উল্টে সড়কের পাশে ছিটকে পড়লে রিকশায় থাকা সুলতানা ও চালক ইদ্রিস ঘটনাস্থলে নিহত হন।
চাটখিল থানার ওসি মো আনোয়ারুল ইসলাম জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। চালক পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে ট্রাক্টরটি আটক করা হয়েছে। আহত সালেহা আক্তারকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us:

এরকম আরো সংবাদ