মোবাইল কেনার টাকা না পেয়ে বিষপানে কলেজছাত্রের আত্মহত্যা

দৈনিক নোয়াখালীবার্তা | ২৭ ডিসেম্বর, ২০২০ | ১৫:১৬ অপরাহ্ণ |আপডেট: ২৭ ডিসেম্বর, ২০২০ | ১৫:১৬

স্টাফ রিপোর্টার: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার ২নং চরবাটা ইউনিয়নে মোবাইল কেনার টাকা না পেয়ে অভিমান করে সীমান্ত মজুমদার হৃদয় (২২) নামের এক কলেজ ছাত্র বিষপানে আত্মহত্যা করেছে।
রবিবার ভোরে নোয়াখালী জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত সীমান্ত মজুমদার হৃদয় চরবাটা গ্রামের বাবুল মজুমদারের ছেলে। সে সৈকত সরকারি কলেজের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ছাত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত কয়েকদিন আগে মোবাইল ক্রয় করার জন্য মায়ের কাছে পনের হাজার টাকা আবদার করে হৃদয়। পরবর্তীতে তার বাবাকে জানাতে বলে মা। গত ১-২দিন বাবার কাছেও মোবাইলের টাকা চেয়ে ব্যর্থ হয় হৃদয়। টাকা না পেয়ে বাবা-মা’র ওপর অভিমান করে শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নিজ কক্ষে পোকা মারার কিটনাশক খেয়ে গোংরাতে থাকে হৃদয়। বিষয়টি টের পেয়ে পরিবারের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে জানান, মোবাইল ক্রয়ের টাকা না পেয়ে হৃদয় আত্মহত্যা করেছে বলে পরিবারের লোকজন জানিয়েছেন। ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

Please follow and like us:

এরকম আরো সংবাদ