নোয়াখালীতে ২০টাকার জন্য প্রাণ গেল অটোরিকশা চালকের, আটক -১

দৈনিক নোয়াখালীবার্তা | ৩০ ডিসেম্বর, ২০২০ | ১৩:৪৮ অপরাহ্ণ |আপডেট: ৩০ ডিসেম্বর, ২০২০ | ১৩:৫৫

স্টাফ রিপোর্টার: ২০ টাকার জন্য প্রাণ গেল অটোরিকশা চালককের। রোমহর্ষক এ হত্যাকান্ড- ঘটেছে নোয়াখালীর চাটখিল উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামে। ওই ঘটনায় অটোরিকশা ছিনতাই মামলার একমাত্র আসামি মাহবুবকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে চাটখিল থানা পুলিশ মাহবুবকে নোয়াখালীর কবিরহাট উপজেলার ভূইয়ার হাঁট এলাকা থেকে গ্রেফতার করেছে।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, চাটখিল উপজেলা গেট থেকে মাহবুব বৃহস্পতিবার সন্ধ্যায় অটোরিকশাটি ভাড়া করে প্রথমে নাজির কাচারি বাজারে নিয়ে যায়। সেখান থেকে তাকে ৮০ টাকার স্থলে ১০০ টাকা দিবে বলে ছোবহানপুর বাজারে নেয়ার জন্য বলে। কিন্তু রিকশা চালক নুর আমিন বলে তাকে ১২০ টাকা দিতে হবে।

এ নিয়ে দু’জনের মধ্যে তর্কাতর্কির ঘটনা ঘটে। একপর্যায়ে ধর্মপুরে নির্জন স্থানে গেলে মাহবুব রিকশাচালক নুর আমিনকে রিকশা থেকে নামিয়ে উপর্যুপরি ঘুষি মারতে থাকে। এতে নুর আমিন মাটিতে লুটিয়ে পড়েন।
এ সময় মাহবুব তাকে সুপারি গাছের সঙ্গে গামছা দিয়ে বেঁধে রেখে মৃত্যু নিশ্চিত করে। এরপর মাহবুব অটোরিকশাটি নিজেই চালিয়ে চন্দ্রগঞ্জ দিয়ে নোয়াখালীর কবিরহাটে চলে যায়।
পুলিশ মাহবুবের স্বীকারোক্তি মোতাবেক অটোরিকশাটি ভূইয়ার হাট থেকে উদ্ধার করে। মঙ্গলবার সকালে মাহবুবকে আদালতে হাজির করলে মাহবুব ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।
নিহত নুর আমিন চাটখিল পৌরসভার ছয়ানী টবগা গ্রামের বাসিন্দা। মাহবুবের বিরুদ্ধে চাটখিল থানায় গরু চুরিসহ একাধিক মামলা রয়েছে।

Please follow and like us:

এরকম আরো সংবাদ