কোম্পানীগঞ্জে আধাবেলা হরতাল পালিত

দৈনিক নোয়াখালীবার্তা | ১৮ ফেব্রুয়ারি, ২০২১ | ১৪:০৩ অপরাহ্ণ |আপডেট: ১৮ ফেব্রুয়ারি, ২০২১ | ১৪:০৩

ষ্টাফ রিপোর্টার :  নোয়াখালীর কোম্পানীগঞ্জ বসুরহাট পৌর এলাকায় বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ভোর ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত হরতাল পালিত হয়।
হরতালের কারণে বন্ধ রয়েছে উপজেলামুখী সকল প্রকার যান চলাচল। বিভিন্ন সড়কে গাছের গুঁড়ি ফেলে অবরোধ সৃষ্টি করেন দলীয় নেতা-কর্মীরা। এদিকে, সকালের দিকে কাদের মির্জার নেতৃত্বে হরতালের সমর্থনে বসুরহাট বাজারে মিছিল অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসক, পুলিশ সুপার, কোম্পানীগঞ্জ থানার ওসি, ওসিকে (তদন্ত) প্রত্যাহার এবং কোম্পানীগঞ্জের চরকাঁকড়া ইউনিয়নের আওয়ামী লীগ নেতা ফখরুল ইসলাম সবুজসহ কয়েকজনকে গ্রেপ্তার এবং নোয়াখালীর অপরাজনীতি বন্ধের দাবিতে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার আহ্বানে কোম্পানীগঞ্জে এই হরতাল পালিত হয়।

উল্লেখ্য, বুধবার (১৮ ফেব্রুয়ারি) মেয়র কাদের মির্জা বৃহস্পতিবার ভোর ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত কোম্পানীগঞ্জে হরতালের ডাক দেন এবং শুক্রবার থেকে দাবি আদায় না হওয়া পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কোম্পানীগঞ্জ থানার সামনে অবস্থান কর্মসূচি পালনের ঘোষণা দেন। তবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার্থীদের কথা বিবেচনা করে হরতালের সময় কিছুটা কমিয়ে বেলা ১২টা পর্যন্ত করা হয়।

Please follow and like us:

এরকম আরো সংবাদ