নোয়াখালী জেলা আ:লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন

কাদের মির্জা নিজেই অপরাজনীতিসহ নানা অনিয়ম করে বেড়াচ্ছেন

দৈনিক নোয়াখালীবার্তা | ১৯ ফেব্রুয়ারি, ২০২১ | ১৩:৩৪ অপরাহ্ণ |আপডেট: ১৯ ফেব্রুয়ারি, ২০২১ | ১৩:৩৪

ষ্টাফ রিপোর্টার : সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে নোয়াখালীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বেলা ১১টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সদর উপজেলা, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ জেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের ব্যানারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় লিখিত বক্তব্য পাঠ করেন- নোয়াখালী শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু। এছাড়াও বক্তব্য দেন- সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ নেতা একেএম সামছুদ্দিন জেহান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান নাছের, জেলা যুবলীগের আহ্বায়ক ইমন ভট্ট, যুগ্ম আহ্বায়ক একরামুল হক বিপ্লব, জেলা ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান আরমান প্রমুখ।
বক্তারা বলেন, আবদুল কাদের মির্জা দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে অপরাজনীতির অভিযোগ করেন, অথচ তিনি নিজেই অপরাজনীতিসহ নানা অনিয়ম করে বেড়াচ্ছেন। তিনি দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে দলীয় প্রধান তথা সরকার প্রধান শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, জেলা আওয়ামী লীগের সভাপতি-সেক্রেটারিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও এমপিদের বিরুদ্ধে নিয়মিত অশোভন আচরণ করে যাচ্ছেন।
তিনি বিএনপি-জামায়াতের মতো রাষ্ট্রযন্ত্রের তথা প্রশাসনের কর্মকর্তাদের বিরুদ্ধে নানা মিথ্যা অভিযোগ করছেন। যা দলীয় শৃঙ্খলা ও রাষ্ট্রবিরোধীও। এমন অবস্থায় নেতাকর্মীরা আবদুল কাদের মির্জার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে সাংগঠনিক ব্যবস্থা ও আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

এদিকে ডিসি, এসপি ও কোম্পানীগঞ্জ থানার ওসিকে প্রত্যাহার এবং কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদলসহ বেশ কিছু নেতাকর্মীদের গ্রেফতারের দাবিতে থানার সামনে অবস্থান ধর্মঘট করেছেন আবদুল কাদের মির্জা। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত এ অবস্থান ধর্মঘট চলে।

এসময় কাদের মির্জা বলেন, তার দাবি না মানা পর্যন্ত এ অবস্থান ধর্মঘট চলবে। আগামীকাল শনিবার সকাল ১০টা থেকে তার সমর্থকদের লাঠিসোটা নিয়ে পুনরায় থানার সামনে অবস্থান কর্মসূচি পালনের নির্দেশ দেন।

Please follow and like us:

এরকম আরো সংবাদ