ভাষা শহীদদের প্রতি রিপোর্টাস ক্লাবের শ্রদ্ধা

দৈনিক নোয়াখালীবার্তা | ২১ ফেব্রুয়ারি, ২০২১ | ১৫:১৩ অপরাহ্ণ |আপডেট: ২১ ফেব্রুয়ারি, ২০২১ | ১৫:১৩

এম আর রকি : মহান আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবসে ভাষা শহীদদের প্রতি বিন¤্র শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ রিপোর্টাস ক্লাব নোয়াখালী জেলা শাখার নেতৃবৃন্দ।
রোববার সকালে নোয়াখালীর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে বাংলাদেশ রিপোর্টস ক্লাব নোয়াখালীর পক্ষ থেকে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।
এসময় বাংলাদেশ রিপোর্টাস ক্লাব নোয়াখালী জেলা শাখার নির্বাচনকালীন আহবায়ক বিধান ভৌমিক, যুগ্ম আহবায়ক ও ক্লাবের সাবেক সভাপতি মো.ইদ্রিছ মিয়া, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টি ফোর প্রতিনিধি আকবর হোসেন সোহাগ, ক্লাবের সদস্য সচিব এ.আর আজাদ সোহেল, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মমদ সোহেল, সাবেক যুগ্ন সম্পাদক ইমাম উদ্দিন আজাদ, দেশ টিভি প্রতিনিধি খায়রুল আনাম রিফাত, দৈনিক কালবেলা জেলা প্রতিনিধি সানজিদা হক অনু, কলকাতা টিবি প্রতিনিধি শরীফসহ রিপোর্টস ক্লাব নোয়াখালী শাখার সদস্য ও জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেক্টনিক্স ও অনলাইন মিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।
পরে মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবসের তাৎপর্য নিয়ে জেলা শহরের পুরাতন বাসষ্ট্যান্ড এলাকায় ক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Please follow and like us:

এরকম আরো সংবাদ