সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় ১২ আসামি রিমান্ডে

দৈনিক নোয়াখালীবার্তা | ২৯ মার্চ, ২০২১ | ১৪:২১ অপরাহ্ণ |আপডেট: ২৯ মার্চ, ২০২১ | ১৪:২২

ষ্টাফ রিপোর্টার : সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যা মামলায় জেলে থাকা ১২ আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।
এ নিয়ে সাংবাদিক বুরহান হত্যা মামলায় ১৬ আসামির মধ্যে ১৩ জনের রিমান্ড মঞ্জুর করল আদালত।
সোমবার নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এস এম মোসলেহ উদ্দিন মিজান এ আদেশ দেয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি আরো জানান, আগে আদালতে ১২ আসামির তিন দিন করে রিমান্ড চেয়ে আবেদন করা হয়। আজ ওই আবেদনের ওপর শুনানি করে ১২ আসামির প্রত্যেকের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করে আদালত। রিমান্ড মঞ্জুর হওয়া ১২ আসামি অন্য মামলায় গ্রেফতার হয়ে কারাগারে ছিলেন। পরে সাংবাদিক বুরহান হত্যা মামলায় তাদেরকে শ্যুন অ্যারেস্ট দেখানো হয়।
রিমান্ড মঞ্জুর হওয়া আসামিরা হলো, ফয়সল আলম টিটু, মো. সেলিম, সুজায়েত উল্যাহ, আজিজুল হক মানিক, মো. আলমগীর হোসেন, ইউছুফ নবী বাহাদুর, মো. রাহাত, আবদুল আমিন মোশারফ হোসেন, মো. মাসুদুর রহমান, বিক্রম চন্দ্র ভৌমিক ও দেলোয়ার হোসেন।
বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার মিথ্যাচারের প্রতিবাদে গত ১৯ ফেব্রুয়ারি উপজেলার চাপরাশিরহাট বাজারে বিক্ষোভ মিছিল বের সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান। ওই সময় কাদের মির্জা ও বাদল গ্রুপের সংঘর্ষ ও গোলাগুলি চলাকালে দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার কোম্পানীগঞ্জ প্রতিনিধি বুরহান উদ্দিন গুলিবিদ্ধ হন। ঘটনার একদিন পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বুরহান উদ্দিন মুজাক্কির।
এ ঘটনায় নিহত সাংবাদিক বুরহানের বাবা নুরুল হুদা মাস্টার বাদী হয়ে গত ২৩ ফেব্রুয়ারি অজ্ঞাতনামা আসামিদের নামে থানায় হত্যা মামলা করেন। পরে মামলাটির তদন্তের দায়িত্ব পায় পিবিআই।

Please follow and like us:

এরকম আরো সংবাদ