কোম্পানীগঞ্জে আ. লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৪

দৈনিক নোয়াখালীবার্তা | ৬ এপ্রিল, ২০২১ | ১৩:১৩ অপরাহ্ণ |আপডেট: ৬ এপ্রিল, ২০২১ | ১৩:১৩

ষ্টাফ রিপোর্টার :  নোয়াখালীর কোম্পানীগঞ্জ বসুরহাট পৌরসভা এলাকায় স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন আহত হয়েছেন।
সোমবার (৫ এপ্রিল) রাত ৮ টার দিকে বসুরহাট পৌরসভার করালিয়া এলাকায় মেয়র আবদুল কাদের মির্জা ও তার ভাগনে ফখরুল ইসলাম রাহাতের অনুসারীদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি এই তথ্য নিশ্চিত করেছেন।
আহতরা হলেন ফখরুল ইসলাম রাহাতের অনুসারী সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নূর রহমান রাহিম (২৭), ছাত্রলীগ নেতা করিম উদ্দিন শাকিল (২৩), রাকিব (২৭) ও মির্জা কাদেরের অনুসারী রাসেল (৩২)।
পুলিশ জানায়, দীর্ঘদিন থেকে উভয় গ্রুপের কর্মী-সমর্থকদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। এর জের ধরে সোমবার (৫ এপ্রিল) কাদের মির্জার অনুসারী রাসেল উপজেলা ফখরুলের অনুসারী শাকিল ও রাহীমের ওপর পৌরসভার করালিয়া এলাকার চক্ষু হাসপাতালের সামনে হামলা চালায়। এই সময় রাহিম-শাকিল প্রতিরোধ করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে উভয় পক্ষের ৪ জন আহত হন।
জানতে চাইলে ফখরুল ইসলাম রাহাত বলেন, ‘সংঘর্ষ শেষে মির্জা কাদেরের অনুসারী সশস্ত্র ক্যাডার বাহিনী পৌরসভা কার্যালয় থেকে গিয়ে ছাত্রলীগ-কর্মী শাকিলের বাড়িতে ভাঙচুর করেছে।
এ বিষয়ে কাদের মির্জার ফোনে যোগাযোগ করা হলে তার এক অনুসারী ফোন রিসিভ করে বলেন, ‘তিনি এ মুহূর্তে কথা বলতে পারবেন না।
ওসি বলেন, ‘দলীয় কোন্দলের জের ধরে এই ঘটনা ঘটে। সংঘর্ষে মির্জা কাদেরের অনুসারী একজন এবং ফখরুলের অনুসারী ৩ জন আহত হয়েছেন। ফখরুলের অনুসারী ৩ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। মির্জা কাদেরের অনুসারী রাসেলকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Please follow and like us:

এরকম আরো সংবাদ