নোয়াখালীতে দশম শ্রেণীর ছাত্রীকে গণধর্ষণ ও ভিডিও ধারণ, গ্রেপ্তার ২

দৈনিক নোয়াখালীবার্তা | ২১ আগস্ট, ২০২১ | ১৫:৫৭ অপরাহ্ণ |আপডেট: ২১ আগস্ট, ২০২১ | ১৫:৫৭

ষ্টাফ রিপোর্টার  : নোয়াখালীর বেগমগঞ্জে দশম শ্রেণীর এক স্কুলছাত্রী (১৬) গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় তাৎক্ষণিক দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, উপজেলার শরীফপুর ইউনিয়নের বাবুননগর গ্রামের খোনার বাড়ির আব্দুল আউয়ালের ছেলে আব্দুর রহমান (২৮) ও একই গ্রামের শরীফ মিয়াজী বাড়ির দুলালের ছেলে ইব্রাহিম (২২)।

বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নে শুক্রবার (২০ আগস্ট) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।
স্কুলছাত্রীর পরিবার ও মামলা সূূূূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে পাশের বাড়ির বান্ধবীর কাছ থেকে অনলাইনে পরীক্ষার নোট নিতে যাওয়ার পথে আব্দুর রহমান তাকে রাস্তা থেকে মুখ চেপে ধরে তুলে নিয়ে যায়। এরপর তাকে নির্মাণাধীন একটি ফাঁকা বাড়িতে নিয়ে ওড়না দিয়ে হাত বেঁধে ধর্ষণ করে।

এরপর আব্দুর রহমান তার বন্ধু ইব্রাহিমকে ফোন করে স্কুলছাত্রীকে বাড়িতে নিয়ে পুনরায় ধর্ষণ করে এবং ইব্রাহিম ধর্ষণের ভিডিও চিত্র মোবাইলে ধারণ করে। এরপর ইব্রাহিম ধর্ষণ করে ও আব্দুর রহমান ধর্ষণের ভিডিও মোবাইলে ধারণ করেন। এভাবে দুজনে মিলে পালাক্রমে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে।

একপর্যায়ে আব্দুর রহমান স্কুলছাত্রীর কানের স্বর্ণের দুল ও নাকফুল ছিনিয়ে নিয়ে তাকে ঘর থেকে বের করে দেন। পরবর্তীতে স্কুলছাত্রী বাড়িতে গিয়ে বিষয়টি তার মাকে অবহিত করে।
নোয়াখালীর পুলিশ সুপার মো.শহীদুল ইসলাম জানান, এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।
পুলিশ সুপার বলেন, অভিযোগ পেয়ে পুলিশ তাৎক্ষণিক অভিযুক্ত আব্দুর রহমান ও ইব্রাহিমকে গ্রেপ্তার করেছে। আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

Please follow and like us:

এরকম আরো সংবাদ