নোয়াখালীতে যুবক হত্যার আসামী অস্ত্রসহ গ্রেফতার-৫

দৈনিক নোয়াখালীবার্তা | ২৫ আগস্ট, ২০২১ | ১৩:০৭ অপরাহ্ণ |আপডেট: ২৫ আগস্ট, ২০২১ | ১৩:০৭

ষ্টাফ রিপোর্টার :  নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় মো. রাশেদ (১৮) নামে এক যুবক হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পাঁচ যুবককে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার (২৫ আগস্ট) বিকেল ৩টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম।

এর আগে, মঙ্গলবার (২৪ আগস্ট) দিনগত রাতে চট্টগ্রাম জেলার সাতকানিয়া থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন-বেগমগঞ্জ উপজেলার বাহাদুরপুর গ্রামের রফিক উল্যাহর ছেলে মো. রাশেদ (২৫), একই গ্রামের আবু সায়েদের ছেলে আব্দুস সালাম (২৪), সুলতানপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে শাকিল (২৪), শাকিল (২২) ও সুজন (২১)।
তাদের দেওয়া তথ্য মতে বসতঘর থেকে হত্যাকা-ে ব্যবহৃত একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, দু’টি এলজি, দু’টি দেশি পাইপগান, চার রাউন্ড কার্তুজ ও একটি দেশি ওয়ান শ্যুটার গান উদ্ধার করা হয়।

পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, বিশেষ অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে সরাসরি জড়িত পাঁচজনকে গ্রেফতার করা হয়। এরপর তাদের বসতঘর থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।
গত ৮ আগস্ট (রোববার) সকালে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় বাড়ির পাশের জঙ্গল থেকে মো. রাশেদ (১৮) নামে এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত মো. রাশেদ আলাইয়ারপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের শেয়ার বাড়ির তাজুল ইসলামের ছেলে।
রাশেদ হত্যার ঘটনায় তার বাবা তাজুল ইসলাম বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেফতার করে পুলিশ। তারা হলেন- আলাইয়ারপুর গ্রামের রবিউল হোসেন রবিন (২২), ডাক্তার সোলায়মান (৪৮) ও আবুল হোসেন (৬২)। পরে মঙ্গলবার আরও পাঁচজনকে গ্রেফতার করা হয়।

Please follow and like us:

এরকম আরো সংবাদ