নোয়াখালীতে আওয়ামী লীগের সমাবেশে প্রকাশ্যে গুলির ঘটনায় গ্রেফতার ৪

দৈনিক নোয়াখালীবার্তা | ৯ সেপ্টেম্বর, ২০২১ | ১৫:২২ অপরাহ্ণ |আপডেট: ৯ সেপ্টেম্বর, ২০২১ | ১৫:২২

ষ্টাফ রিপোর্টার : নোয়াখালীতে আওয়ামী লীগের তিন পক্ষের সমাবেশকে কেন্দ্র করে প্রকাশ্যে গুলি করার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে । এ ঘটনায় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিহাব উদ্দিন শাহিনের ৪ অনুসারীকে গ্রেফতার করেছে পুলিশ । গত মঙ্গলবার ও বুধবার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় ।
বুধবার রাতে এ ঘটনায় সুধারাম থানার উপ-পরিদর্শক কামাল উদ্দিন বাদী হয়ে চারজনকে আসামি করে অস্ত্র আইনে একটি মামলা করেন । ওই মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে। গ্রেফতাররা হলেন- অস্ত্রধারী মো. রাফেজ, সহযোগী মো. আবুল হায়াত রায়হান প্রকাশ খালাশী রায়হান, মো. ইউনুছ ও নুরুল আমিন ।
গত রবিবার বিকালে জেলা শহর মাইজদীতে বিবাদমান তিন পক্ষের পাল্টাপাল্টি শোডাউনকে কেন্দ্র করে ধাওয়া পাল্টা ধাওয়া ও গোলাগুলির ঘটনা ঘটে । তখন নোয়াখালী জেলা স্কুলের সামনে প্রধান সড়কে গোলাগুলির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয় । ৩৮ সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা যায়- অস্ত্র হাতে বেশ কয়েকজন যুবক দৌড়াচ্ছেন এবং দুইজন প্রকাশ্যে গুলি ছুড়ছেন । গুলি ছোড়ার ঘটনায় রাজনৈতিক প্রতিপক্ষরা একে অপরকে দায়ী করে আসছেন ।
এ বিষয়ে পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম জানান, অস্ত্রধারীরা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিহাব উদ্দিন শাহিনের অনুসারী । তাদের আদালতে সোপর্দ করা হয়েছে ।

Please follow and like us:

এরকম আরো সংবাদ