নোয়াখালীতে জাপা নেতাকে পিটিয়ে নির্যাতনের প্রতিবাদে কাদের মির্জার শাস্তির দাবীতে জেলা জাতীয় পার্টির মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

দৈনিক নোয়াখালীবার্তা | ১২ সেপ্টেম্বর, ২০২১ | ১১:০১ পূর্বাহ্ণ |আপডেট: ১২ সেপ্টেম্বর, ২০২১ | ১৪:০৪

ষ্টাফ রিপোর্টার : নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপনকে বসুরহাট পৌর মেয়র কাদের মির্জা ও তার সন্ত্রাসী বাহিনী কর্তৃক আটকে রেখে পিটিয়ে নির্যাতন ও জখম করার প্রতিবাদে রবিবার দুপুরে জেলা জাতীয় পার্টির উদ্দ্যেগে জেলা শহর মাইজদী টাউন হল মোড়ে ঘন্টাব্যাপী মানবন্ধন ও সমাবেশ করেছে জেলা জাতীয় পার্টি। এই সময় বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার বিরুদ্ধে আগামী ১৫ দিনের মধ্যে ব্যবস্থা না নিলে পুরো জেলা অচল করার ঘোষণা দেন জেলা জাতীয় পার্টি । এই সময় টাউন হলের মোড়ে প্রধান সড়কে শত শত যানবাহন আটকা পড়ে। জেলা জাতীয় পার্টির সহ সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে মানবন্ধন ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন আহাম্মেদ মিঠু, সহ-সভাপতি অহিদ উদ্দিন মুকুল, মোঃ নুর নবী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, মোছাদ্দেকুর রহমান, আলী হোসেন, শ্রমিক পার্টির সভাপতি মিলন সিকদার,জাতীয় তরুন পার্টি নোয়াখালী জেলার আহবায়ক সৌরভ হোসেন সবুজ, রিয়াজ উদ্দিন লিটন,জাতীয় তরুন পার্টি নোয়াখালী জেলার সদস্য সচিব মোঃ শাহাদাত হোসেন ও মুক্তিযোদ্ধা প্রজন্মপার্টির সভাপতি সিরাজুল হক ।
বক্তাগন জানান, আগামী ১৫ দিনের মধ্যে আব্দুল কাদের মির্জার শাস্তি দাবী করে বলেন নচেৎ প্রত্যেকটা উপজেলাকে অচল করে দেওয়া হবে এবং বসুরহাট পৌরসভা কার্যালয় ঘেরাও করার হুমকি দেন, এই সময় তারা “কাদের মির্জার গালে গালে জুতা মার তালে তালে” শ্লোগান দেন । জাপা নেতারা সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের হস্তক্ষেপ কামনা করেন । উল্লেখ্য বুধবার সন্ধায় বসুরহাট পৌরসভা কার্যালয়ে আটকে রেখে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপনকে নির্যাতন করে । পরে তাকে ঢাকা একটি হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সে বাসায় চিকিৎসাধীন রয়েছেন ।

Please follow and like us:

এরকম আরো সংবাদ