নোয়াখালীতে ওসির নম্বর ক্লোন করে টাকা নেওয়ায় কারাগারে ২ প্রতারক

দৈনিক নোয়াখালীবার্তা | ১৫ সেপ্টেম্বর, ২০২১ | ০৮:২৭ পূর্বাহ্ণ |আপডেট: ১৫ সেপ্টেম্বর, ২০২১ | ০৮:২৭

সুবর্ণচর প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সরকারি মুঠোফোন নাম্বার ক্লোন করে চার লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে দুই প্রতারককে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ ।
গ্রেফতারকৃতরা হলো- চাঁদপুরের মতলব (উত্তর) থানার মান্দারতলী গ্রামের সাইফুল ইসলামের ছেলে নবীর হোসেন (৩২) ও নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বারাহী নগর গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে মাকসুদুর রহমান (৩৪) ।
মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টায় গ্রেফতারকৃত আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে একই দিন ভোরে প্রতারক চক্রের এ দুই সদস্যকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ভাটারা থানা এলাকা থেকে গ্রেফতার করে চরজব্বার থানার পুলিশ ।
চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক জানান, প্রতারক চক্র সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চেয়ারম্যান ও আসন্ন ইউপি নির্বাচনের প্রার্থী মনির আহমদের কাছ থেকে প্রতারণা করে ৮ টি বিকাশ নাম্বারে ৪ লাখ টাকা হাতিয়ে নেয় । এ ঘটনায় চরজব্বার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন ভুক্তভোগী ।
ওসি বলেন, বিকাশ ও বিভিন্ন এজেন্টের সহায়তায় দুই লাখ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে । প্রতারক চক্রের অন্য সদস্যদের বিরুদ্ধে অভিযান অব্যহত আছে

Please follow and like us:

এরকম আরো সংবাদ