নোয়াখালীর সুবর্ণচরে ফেইসবুকে হুমকির পোস্ট দিয়ে নির্বাচনী হামলা,আহত -৫

দৈনিক নোয়াখালীবার্তা | ১৭ সেপ্টেম্বর, ২০২১ | ১৫:০১ অপরাহ্ণ |আপডেট: ১৭ সেপ্টেম্বর, ২০২১ | ১৫:০১

মোঃ আবুল বাসার : আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নোয়াখালীর সুবর্ণচরে ফেসবুকে হুমকির পোস্ট দিয়ে ০২নং চরবাটা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের তালা মার্কার মেম্বার পদপ্রার্থী মিজান মাঝির সমর্থকেরা প্রতিপক্ষ ফুটবল মার্কার প্রার্থী শাহনাজ মেম্বারের সমর্থকদের উপর পৃথক পৃথক স্থানে হামলা চালিয়েছে। হামলায় ২ মহিলা সহ ৫ জন আহত হয়েছে। আজ সকাল থেকে দুপুরের মধ্যে মিজান মাঝির বাড়ীর সামনে ও স্থানীয় গ্লোব বাজারে এ হামলার ঘটনা ঘটে।স্থানীয়রা জানান নিজাম মাঝির ছোট ভাই জাকের (৩৩),ভাতিজা জাবেদ (২২), নুর উদ্দিন (৩৫),ও তার বড় ভাই সহ অজ্ঞাতনামা ৮/১০ জন হামলাতে অংশ নেয় ।
আহতরা জানান, আজ সকালে ফুটবল মার্কার মহিলা কর্মীরা তালা মার্কার বাড়ীর সামনে দিয়ে যাওয়ার সময় তালা মার্কার সমর্থকেরা তাদের উপর অতর্কিতে হামলা চালায়। এ সময় ফুটবল মার্কার মহিলা কর্মী সেতারা বেগম,আবোসা খাতুন, মুরশিদা খাতুন, আয়েশা খাতুন, জোহরা খাতুন ও আরজু বেগম আহত হয় ।
অন্যদিকে আজ দুপুরে তালা মার্কার সমর্থক জাবেদ মাহমুদ ফেসবুকে হুমকির পোস্ট দিয়ে স্থানীয় গ্লোব বাজারে ফুটবল মার্কার সমর্থক সম্রাট মাস্টার সহ ৪ জনকে পিটিয়ে আহত করে এতে সম্রাট মাস্টার গুরুতর আহত হয়। তাৎক্ষনিকভাবে বাকী আহতদের নাম জানা যায়নি ।

Please follow and like us:

এরকম আরো সংবাদ