ফেসবুকে ওবায়দুল কাদেরের বিরুদ্ধাচারণ, থানায় অভিযোগ

দৈনিক নোয়াখালীবার্তা | ৭ অক্টোবর, ২০২১ | ১৩:২১ অপরাহ্ণ |আপডেট: ৭ অক্টোবর, ২০২১ | ১৩:২১

ষ্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বিরুদ্ধে ফেসবুক লাইভে বিরুদ্ধাচারণ করায় জাহাঙ্গীর শেখ, জহির মেম্বার, মেহেদী হাসান মিঠু, ফারুক হোসেন ও শহিদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে ।
বৃহস্পতিবার (০৭ অক্টোবর) সকালে নোয়াখালীর সুধারাম মডেল থানায় অভিযোগটি দায়ের করেন সদর উপজেলার ১ নম্বর চরমটুয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ও দক্ষিণ মনারখিল গ্রামে সোলেমান সরর্দারের ছেলে মো. জয়নাল আবেদীন ।
জয়নাল আবেদীন বলেন, গত ৩০ সেপ্টেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমতিক্রমে দলের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নোয়াখালী জেলা আওয়ামী লীগের ৮৭ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন করেন ।
কমিটি প্রকাশের পর ওই দিন বিকাল ৩টার দিকে সদর উপজেলার পশ্চিম কাশিপুর গ্রামের নুর ইসলামের ছেলে জাহাঙ্গীর শেখ উপজেলার উত্তর চাকলা গ্রামের হোসেনের ছেলে মো. ফারুক হোসেনের ফেসবুক আইডি থেকে জহির মেম্বার, মেহেদী হাসান মিঠু, শহিদের সহযোগিতায় লাইভে এসে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বর্ষিয়ান রাজনীতিবিদ সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপিকে অপমানজনক বিরুদ্ধাচারণ করে সম্মানহানী করে ।
যুবলীগ নেতা জয়নাল আবেদীন আরো বলেন, ওই লাইভ ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ হলে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে চরম বিদ্বেষ, ক্ষোভ ও অসন্তোষ দেখা দেয় ।
তিনি বলেন, অভিযুক্ত জাহাঙ্গীর শেখ নোয়াখালী জেনারেল হাসপাতালের একজন পরিচ্ছন্নতা কর্মচারী হয়েও কিভাবে সরকারের একজন সফল মন্ত্রীর বিরুদ্ধে অপমানজনক আচারণ করে? অবিলম্বে জাহাঙ্গীর শেখের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে হবে । তা না হলে দলীয় নেতাকর্মীরা যেকোন সময় প্রতিবাদ মূখর আন্দোলন করবে ।
সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহেদ উদ্দিন বলেন, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে ফেসবুক লাইভে বিরুদ্ধাচারণ করায় লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে । ঘটনার তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

Please follow and like us:

এরকম আরো সংবাদ