‘এখানে কারও খবরদারি চলবে না’

দৈনিক নোয়াখালীবার্তা | ৯ অক্টোবর, ২০২১ | ১৬:০৫ অপরাহ্ণ |আপডেট: ৯ অক্টোবর, ২০২১ | ১৬:০৫

নিজস্ব প্রতিবেদক : ‘এখানে কারও খবরদারি চলবে না । দল চলবে নিজস্ব গতিতে। দূরত্ব, দ্বন্দ্ব ও কোন্দল দূর করে একে অপরের সহযোগী মনোভাব নিয়ে আমরা দলের জন্য কাজ করে যাব ।’ সদ্য ঘোষিত নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির প্রথম সভায় আহ্বায়ক অধ্যক্ষ খায়রুল আনম সেলিম এসব কথা বলেন । শনিবার বিকেলে মাইজদীতে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সভাকক্ষে এ সভা হয় ।
সভায় আহ্বায়ক কমিটির ৯০ শতাংশ সদস্য উপস্থিত ছিলেন । তবে আহ্বায়ক কমিটির সদস্য, সাবেক সাধারণ সম্পাদক ও সদরের এমপি একরামুল করিম চৌধুরী এতে যোগ দেননি । কমিটির আহ্বায়ক অধ্যক্ষ খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে সভা সঞ্চালনা করেন সিনিয়র যুগ্ম আহ্বায়ক শিহাব উদ্দিন শাহীন ।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শহিদ উল্যাহ খান সোহেল, সদস্য ও এমপি মামুনুর রশিদ কিরন, আয়েশা ফেরদাউস, বেগম ফরিদা খানম ।
সভার আগে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নেতারা । অধ্যক্ষ খায়রুল আনম সেলিম বলেন, ‘এটি আমাদের প্রথম সভা ।
সবাইকে নিয়ে আমরা দল পরিচালনা করব । তৃণমূল থেকে সব দ্বন্দ্ব ও কোন্দল নিরসন করে আগামীর জন্য ঐক্যবদ্ধ নোয়াখালী আওয়ামী লীগ প্রস্তুত করব । একই সঙ্গে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের সহযাত্রী হিসেবে কাজ করব ।’ তিনি বলেন, ‘এখানে কারও খবরদারি চলবে না। দল নিজস্ব গতিতে চলবে । জেলা আওয়ামী লীগে দূরত্ব, দ্বন্দ্ব ও কোন্দল দূর করে আমরা একে অপরের সহযোগী হয়ে দলের জন্য কাজ করে যাব ।’ জেলা আওয়ামী লীগের একাধিক সূত্র জানায়, অনেক দিনের বিভাজনের পর জেলা আওয়ামী লীগের প্রথম সভা প্রাণবন্ত পরিবেশে শেষ হয়েছে । সভায় সদস্যরা নিজেদের মতামত তুলে ধরেছেন ।

Please follow and like us:

এরকম আরো সংবাদ