নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিএনপির কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু– মিছিল

দৈনিক নোয়াখালীবার্তা | ৯ অক্টোবর, ২০২১ | ১৫:০১ অপরাহ্ণ |আপডেট: ৯ অক্টোবর, ২০২১ | ১৬:৩৩

ষ্টাফ রিপোর্টার : নোয়াখালী জেলা বিএনপির বিরুদ্ধে টাকা খেয়ে পকেট কমিটি দেওয়ার অভিযোগ উঠেছে। এর প্রতিবাদে সদ্য ঘোষিত কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটিকে প্রত্যাখ্যান করে বাতিলের দাবিতে ঝাড়– মিছিল করেছেন উপজেলা বিএনপির নেতাকর্মীরা।

একই সময়ে উপজেলা বিএনপির নবনির্বাচিত আহ্বায়ক নুরুল আলম সিকদার ও যুগ্ম আহ্বায়ক আহছান উল্যাহকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। বিক্ষোভ মিছিলে নেতাকর্মীরা বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহানের বিরুদ্ধেও স্লোগান দেন।
শনিবার দুপুর ১২টার দিকে বিএনপি ও সহযোগী সংগঠনের কয়েকশ’ নেতাকর্মী এ কর্মসূচি পালন করেন। এর আগে গতকাল শুক্রবার সন্ধ্যায় কমিটি ঘোষণার সঙ্গে সঙ্গে বিএনপির প্রবীণ নেতা কাজী একরাম নতুন কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করেন।

ঘোষিত কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিলে অংশ গ্রহণকারী একাধিক বিএনপি নেতাকর্মী অভিযোগ করেন, কোম্পানীগঞ্জ উপজেলা জামায়াতের এক নেতার কাছ থেকে জেলা বিএনপির নেতারা টাকা খেয়ে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির দুই নম্বর সদস্য করেছেন। তার এক অনুসারীকে উপজেলা বিএনপির আহ্বায়ক করা হয়েছে। এছাড়া ৪৮টি পদের ৪০টি পদ দেওয়া হয়েছে ঐ জামায়াত নেতার অনুসারীদের। যারা প্রকৃত বিএনপি করেন তাদেরকে পদবঞ্চিত করা হয়েছে।

Please follow and like us:

এরকম আরো সংবাদ