নোয়াখালীতে মায়ের সাথে অভিমান করে কিশোরীর আত্মহত্যা

দৈনিক নোয়াখালীবার্তা | ২১ নভেম্বর, ২০২১ | ১৫:০৩ অপরাহ্ণ |আপডেট: ২১ নভেম্বর, ২০২১ | ১৫:০৩

মোঃ আবুল বাসার : নোয়াখালীর সুবর্ণচরে মায়ের সাথে অভিমান করে এক কিশোরী আত্মহত্যা করেছে । নিহত নাজমা আক্তার (১৪) সুবর্ণচর উপজেলার ৮ নং মোহাম্মদপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের চর তোরাব আলী গ্রামের রবি আলমের মেয়ে রোববার (২১ নভেম্বর) সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয় ।
এর আগে, গতকাল শনিবার রাত আটটা থেকে নয়টার মধ্যে নিজ শয়ন কক্ষের সিলিং এর সাথে ওড়না দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে মেয়েটি ।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, গতকাল শনিবার সন্ধ্যায় মায়ের সাথে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয় নাজমা আক্তারের । এর জের ধরে রাত আটটা থেকে নয়টার দিকে নিজ শয়নকক্ষের সিলিং এর সাথে গলায় ওড়না পেছিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে ।
কিশোরীর মা ঝুলন্ত অবস্থায় মেয়ের লাশ দেখতে পেয়ে নামিয়ে স্থানীয় পল্লী চিকিৎসক ডেকে আনলে পল্লী চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে । খবর পেয়ে রাত তিনটার দিকে চরজব্বর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ।
চরজব্বর থানার ভারপ্রাপ্ত (ওসি) মো.জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ মযনাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে ।

Please follow and like us:

এরকম আরো সংবাদ