বিদ্যুৎ বিভাগের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

দৈনিক নোয়াখালীবার্তা | ২৩ নভেম্বর, ২০২১ | ১৩:২৫ অপরাহ্ণ |আপডেট: ২৩ নভেম্বর, ২০২১ | ১৩:২৫

ষ্টাফরিপোর্টার : নোয়াখালীতে বিদ্যুৎ বিভাগের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন করেছেন ভুক্তভোগী গ্রাহকরা । সোমবার বেলা ১১টায় নোয়াখালী টাউন হল মোড়ে প্রধান সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

মানববন্ধন ও সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা অভিযোগ করেন, গ্রাহকদের চোর সম্বোধন করে কথা বলা, প্রকৃত মিটার রিডিং থেকে ২০-২৫% বেশি রিডিং দেখিয়ে বিল প্রদান ও সিস্টেম লস কমানো, শহরের বড় বড় স্থাপনায় ট্রান্সফরমার বসিয়ে আর্থিক সুবিধা নেওয়া, নতুন স্থাপনায় অস্থায়ী মিটার বরাদ্দে অনিহা, অন্য কোনো মিটার থেকে বিদ্যুৎ ব্যবহার করলে মামলার ভয় দেখিয়ে আর্থিক সুবিধা আদায়সহ তিনগুণ হারে বিল প্রদান, অনাদায়ে হয়রানি ও সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়ার হুমকি, নির্বাহী প্রকৌশলীর স্বেচ্ছাচারিতা ও স্বজনপ্রীতি, দালালের মাধ্যমে আর্থিক লেনদেনসহ নানাভাবে গ্রাহকদের হয়রানি করা হচ্ছে । মানববন্ধনে এ সকল অনিয়ম ও দুর্নীতির বিষয়ে তড়িৎ ব্যবস্থা গ্রহণ ও দুর্নীতিবাজ নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয় । মানববন্ধন শেষে জেলা প্রশাসন বরাবরে স্মারকলিপি দেন ভুক্তভোগী গ্রাহকরা ।

অনিয়ম ও দুর্নীতি বিষয়ে জানতে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. নুরুল আমিনের মোবাইলে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি ।

Please follow and like us:

এরকম আরো সংবাদ