নোয়াখালীতে ১৬ ইউনিয়নের নৌকা জয়ী ৯টি

দৈনিক নোয়াখালীবার্তা | ২৭ ডিসেম্বর, ২০২১ | ০৮:০৫ পূর্বাহ্ণ |আপডেট: ২৭ ডিসেম্বর, ২০২১ | ০৮:০৯

ষ্টাফরিপোর্টার : চতুর্থ ধাপে নোয়াখালী সদর ও কবিরহাট উপজেলার ১৬টি ইউনিয়নের ৯টিতে নৌকা এবং ৬টিতে আওয়ামী লীগের বিদ্রোহী ও একজন বিএনপি সমর্থক চেয়ারম্যান বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন । রবিবার ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় দুই উপজেলার নির্বাচনী দায়িত্বপ্রাপ্তরা এ ফলাফল ঘোষণা করেন । জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম জানান, সদর উপজেলায় নয়টি ইউনিয়নে ভোটগ্রহণ করা হয়েছে ।এর মধ্যে আওয়ামী লীগের নৌকা প্রতীকের চারজন ও স্বতন্ত্র পাঁচজন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন । এছাড়া কবিরহাট উপজেলার ৭টি ইউনিয়নে ভোটগ্রহণ করা হয়েছে । এর মধ্যে নৌকা প্রতীক নিয়ে পাঁচজন ও স্বতন্ত্র দুইজন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে ।
সদর উপজেলায় আওয়ামী লীগের নির্বাচিতরা হলেন-কাদির হানিফ ইউনিয়নে আবদুর রহিম চৌধুরী, অশ্বদিয়া ইউনিয়নে গোলাম হোসেন বাবলু, নেওয়াজপুর ইউনিয়নে আমির হোসেন বাহাদুর ও ১ নম্বর চরমটুয়া ইউনিয়নে কামাল উদ্দিন বাবলু ।
একই উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী নির্বাচিতরা হলেন-আন্ডারচর ইউনিয়নে মো. জসীম উদ্দিন, এওজবালিয়া ইউনিয়নে মো. বেলাল হোসেন, দাদপুর ইউনিয়নে মিজানুর রহমান শিপন, কালাদরাপ ইউনিয়নে শাহাদাত উল্যাহ সেলিম ও ১০ নম্বর পূর্ব চরমটুয়া ইউনিয়নে বিএনপি সমর্থিত ফয়সাল বারী চৌধুরী চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন ।
অপরদিকে, কবিরহাট উপজেলার আওয়ামী লীগের নির্বাচিতরা হলেন-নরোত্তমপুর ইউনিয়নে এ কে এম সিরাজ উল্যাহ, ধানসিঁড়ি ইউনিয়নে কামাল খান, চাপরাশিরহাট ইউনিয়নে মো. মহিউদ্দিন টিটু, বাটইয়া ইউনিয়নে মো. জসীম উদ্দিন শাহীন, ঘোষবাগ ইউনিয়নে একেএম আলাউদ্দিন ভুঁইয়া । একই উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী নির্বাচিতরা হলেন- সুন্দলপুর ইউনিয়নে হাজী মো. ইলিয়াছ ও ধানশালিক ইউনিয়নে মো. সাহাব উদ্দিন ।
সদর উপজেলার ৯টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫২ জন এবং কবিরহাট উপজেলার ৭টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন ।

Please follow and like us:

এরকম আরো সংবাদ