নোয়াখালীতে ওসির বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন

দৈনিক নোয়াখালীবার্তা | ৪ জানুয়ারি, ২০২২ | ১৫:৪৯ অপরাহ্ণ |আপডেট: ৪ জানুয়ারি, ২০২২ | ১৫:৪৯

ষ্টাফরিপোর্টার : নোয়াখালীর সোনাইমুড়িতে অস্ত্রসহ আটক তিন যুবককে ছেড়ে দেওয়া ও জব্দকৃত অস্ত্র খেলনা বলে চালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে সোনাইমুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলামের বিরুদ্ধে । এ ঘটনায় জেলা পুলিশের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে । আগামী তিন কার্যদিবসের মধ্যে লিখিত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে ওই কমিটিকে ।
মঙ্গলবার (০৪ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খিসা ।
জানা গেছে, শুক্রবার (৩১ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে সোনাইমুড়ি উপজেলার বজরা এলাকায় টহলে যায় পুলিশ । এ সময় সন্দেহজনকভাবে ঘুরাঘুরি করা তিন যুবককে আটক করে তাদের শরীরে তল্লাশি চালায় পুলিশ । এ সময় একটি অস্ত্র পাওয়া যায় । পরে তাদের থানায় নিয়ে যাওয়া হয় । আটককৃত যুবকদের ছাড়াতে ভোরে ওসির বাসভবনে যান স্থানীয় একধিক ব্যক্তি । তারা বিষয়টি নিয়ে ওসির সঙ্গে কথা বলার পর শনিবার ভোর সাড়ে ৫টার দিকে আটককৃত তিন যুবককে ছেড়ে দেওয়া হয় ।
টহল দলের প্রধান এএসআই গাজী সোহেল রানা বলেন, শুক্রবার দিবাগত রাতে একটি চায়না খেলনা পিস্তলসহ তিন যুবককে আটক করা হয় । পরে ওই যুবকদের থানায় নিয়ে আসা হলে ভোর সাড়ে ৫টার দিকে ওসির নির্দেশে তিনি ওই যুবকদের ছেড়ে দেন । এ বিষয়ে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও ওসি তহিদুল ইসলামকে পাওয়া যায়নি ।
নোয়াখালী পুলিশ সুপার শহিদুল ইসলাম বলেন, অভিযোগ উঠার পর তদন্ত কমিটি গঠন করা হয়েছে । তদন্ত প্রতিবেদন পেলে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে ।

Please follow and like us:

এরকম আরো সংবাদ