নোয়াখালীতে শিক্ষককে কুপিয়ে আহত করার প্রতিবাদে মানববন্ধন

দৈনিক নোয়াখালীবার্তা | ১১ এপ্রিল, ২০২২ | ১৩:০৪ অপরাহ্ণ |আপডেট: ১১ এপ্রিল, ২০২২ | ১৩:০৪

ষ্টাফরিপোর্টার: নোয়াখালী কবিরহাট উপজেলার বানদত্ত উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নিজাম উদ্দিনকে কুপিয়ে আহত করার প্রতিবাদে ও জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি দেয়া হয়েছে ।
সোমবার সকাল সাড়ে ১১টায় নোয়াখালী প্রেসক্লাবের সামনে জেলা শিক্ষক সমিতি ও সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এ কর্মসূচি অনুষ্ঠিত হয় ।
ঘণ্টাব্যপী এ মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা শিক্ষক সমিতির সভাপতি মো. আবুল কাশেম, সাধারণ সম্পাদক মো. আলমগীর, কবিরহাট উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এনামুল হক জাহাঙ্গীর, বানদত্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মধুসুধন নাথ, আহত শিক্ষকের স্ত্রী আফরীন আক্তার, প্রাক্তক শিক্ষার্থী সিহাব উদ্দিন মাহিসহ অনেকে ।এ সময় বানদত্ত উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষকসহ বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন ।
মানববন্ধন শেষে শহরে বিক্ষোভ মিছিল করেন অংশগ্রহণকারীরা ।এসময় বাংলাদেশ জেলা শাখার সভাপতি আবুল শিক্ষক সমিতি নোয়াখালী কাশেম, সাধারণ সম্পাদক মো. আলমগীর, কবিরহাট উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এনামুল হক জাহাঙ্গীর, নিজাম উদ্দিনের সহধর্মিণী আফরিন আক্তার রুনা ও বানদত্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মধুসুধন নাথ প্রমুখ বক্তব্য রাখে ।
মানববন্ধন শেষে শিক্ষক-শিক্ষার্থীরা জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমানের নিকট স্মারকলিপি প্রদান করেন ।
সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, পারিবারিক সম্পত্তি নিয়ে ঘটনাটি ঘটেছে ।ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছে ।আমরা আসামিদের গ্রেফতারের চেষ্টা করছি ।

Please follow and like us:

এরকম আরো সংবাদ