সীতাকুণ্ডে অগ্নিকাণ্ড, ফায়ার ফাইটার আলাউদ্দিনের দাফন সম্পন্ন

দৈনিক নোয়াখালীবার্তা | ৬ জুন, ২০২২ | ১৩:৩৬ অপরাহ্ণ |আপডেট: ৬ জুন, ২০২২ | ১৩:৩৬

ষ্টাফ রিপোর্টার: চট্টগ্রামের সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত ফায়ার সার্ভিস কর্মী মো. আলাউদ্দিনের (৩৬) দাফন সম্পন্ন হয়েছে। সোমবার (৬ জুন) সকাল সাড়ে ৯টার দিকে নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বানসা গ্রামের বাড়িতে জানাযা শেষে তাকে দাফন করা হয়।  এর আগে রোববার (৫ জুন) রাতে আলাউদ্দিনের লাশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

নিহত আলাউদ্দিনের বড় ভাই নাসির উদ্দীন বলেন, আলাউদ্দিনের মরদেহ হস্তান্তরের পরপরই গোসল শেষে নোয়াখালী রওনা দেন তারা। ভোরে চাটখিলে লাশ নিয়ে এসে পৌঁছান। সকাল ৯টার দিকে কামালপুর হাশেম উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা সম্পন্ন হয়। জানাজা শেষে নিজ বাড়িতে দাফন করা হয় আলাউদ্দিনকে।

জানা গেছে, ২০০৭ সালে আলাউদ্দিন ফায়ার সার্ভিসে ফায়ারম্যান হিসেবে যোগ দেন। প্রথমে তার কর্মস্থল ছিল ঢাকা। পরে তিনি ফেনী, চট্টগ্রামের আগ্রাবাদ, নোয়াখালীর সোনাইমুড়ী, কুমিল্লা এবং সর্বশেষ চট্টগ্রামের কুমিরা ফায়ার স্টেশনে কর্মরত ছিলেন।প্রসঙ্গত, শনিবার (৪ জুন) রাতে চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডে ঘটনা ঘটে। সে সময় আগুন নেভাতে গিয়ে রাসায়ানিক পদার্থ বিস্ফোরণে আলাউদ্দিন মারা যান।

Please follow and like us:

এরকম আরো সংবাদ