বিনোদপুর ইউপি নির্বাচন

দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে অংশগ্রহণ করায় ৪ নেতাকে অব্যাহতি

দৈনিক নোয়াখালীবার্তা | ৮ জুন, ২০২২ | ১৪:১৯ অপরাহ্ণ |আপডেট: ৮ জুন, ২০২২ | ১৪:১৯

ষ্টাফ রিপোর্টার: নোয়াখালী সদর উপজেলার ০৫ নম্বর বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনীত তোফাজ্জল হোসেন বাবলুর নৌকা প্রতীকের বিরুদ্ধে নির্বাচনে প্রার্থী হওয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ ছেরাজুর নুর কচি, সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য আনোয়ারুল কাদিম, সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. গিয়াস উদ্দিন চৌধুরী ফারুক ও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. কামাল উদ্দিনকে সংগঠনের উল্লেখিত পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকালে জেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম ৪জনকে আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের পদ থেকে অব্যাহতির বিষয়টি নিশ্চিত করে বলেন, দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে প্রার্থী হওয়ায় তাদেরকে কেন সংগঠন থেকে বহিষ্কার করা হবে না জবাব চেয়ে পত্র প্রেরণের ৭দিনের মধ্যে জেলা আওয়ামী লীগ বরাবর মতামত দেওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।
তিনি বলেন, উল্লেখিত ব্যক্তিদের পত্র প্রেরণের ৬দিন পেরিয়ে গেলেও এখনো তারা কোন মতামত প্রদান করেননি।
আগামী ১৫ জুন বিনোদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে চেয়ারম্যান পদে লড়াই করছেন ৫জন। এরমধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তোফাজ্জল হোসেন বাবলুর নৌকা প্রতীকের বিপরীতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন আওয়ামী লীগের চার বিদ্রোহী প্রার্থী। নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেওয়ায় গত ০৩ জনু ৪ স্বতন্ত্র চার প্রার্থীকে আওয়ামী লীগের দলীয় পদ থেকে অব্যাহতি প্রদান করে পত্র প্রেরণ করা হয়।

Please follow and like us:

এরকম আরো সংবাদ