নির্বাচন নিয়ে বিবেকের চাপ রয়েছে : ওবায়দুল কাদের

নোয়াখালী বার্তা | ৩ মার্চ, ২০১৮ | ১০:০৮ পূর্বাহ্ণ |আপডেট: ৩ মার্চ, ২০১৮ | ১০:০৮

নোয়াখালী বার্তা ডেস্ক: আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বাংলাদেশের মানুষের চাপ রয়েছে, বিবেকের চাপ রয়েছে, কিন্তু কোনো বিদেশিদের কোনো চাপ নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার ০৩ মার্চ রাজধানীর নিউমার্কেট কাঁচাবাজার এলাকায় ৭ মার্চের জনসভা সফল করার লক্ষ্যে লিফলেট বিতরণ অনুষ্ঠানে সংবাদিকদের এক প্রশ্নে জবাবে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচন নিয়ে বাংলাদেশের জনগণের আর বিবেকের চাপ রয়েছে। এখানে বিদেশিদের কোনো চাপ নেই। আমরা গণতন্ত্র চর্চা করি। নির্বাচন নিয়ে যারা আমাদের উপর উপদেশ দিচ্ছেন তাদের দেশে গণতন্ত্র কি অবস্থা সেটা দেখুক।

তিনি বলেন, আমাদের দেশে নির্বাচন কীভাবে হবে সেটা আমরা ভালো জানি। এ নিয়ে বাহিরের দেশের কিছু বলার দরকার নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশের সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে।

তিনি আরও বলেন, আগামী ৭ মার্চ সর্বকালের সর্ববৃহৎ জনসভা সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে। রাজনৈতিকভাবে যেভাবে প্রচারণা হয় সেভাবেই আমরা এ বিষয়ে প্রচারণা করছি। এক সময় মাইকের মাধ্যমে জনসভার প্রচার প্রচারণা করা হতো। এখনও আর সেরকম হয় না। জনসভায় প্রধানমন্ত্রী ভাষণ রাখবেন এবং আগামী নির্বাচন নিয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য দিবেন।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ ও দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

Please follow and like us:
error0

এরকম আরো সংবাদ