নোয়াখালীতে আগুনে পুড়লো কৃষি ব্যাংক

নোয়াখালী বার্তা | ১৬ মে, ২০১৯ | ০৯:০০ পূর্বাহ্ণ |আপডেট: ১৬ মে, ২০১৯ | ০৯:০০

কোম্পানীগঞ্জে প্রতিনিধি :
নোয়াখালীর কোম্পানীগঞ্জে বাংলাদেশ কৃষি ব্যাংকের একটি শাখায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ব্যাংকের কাগজপত্র সহ সরঞ্জামাদির ব্যাপক ক্ষতি হয়েছে।

বুধবার রাতে উপজেলা গেইটের সামনে সিদ্দিক টাওয়ারের দ্বিতীয় তলায় কৃষি ব্যাংক বসুরহাট শাখায় এ ঘটনা ঘটে।

কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের উপ-সহকারী স্টেশন অফিসার মোহাম্মদ সেলিম জানান রাত সাড়ে ১০টার দিকে অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ব্যাংকের গেইটের তালা ভেঙ্গে ৪০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ওই মুহুর্ত্বে দায়িত্বরত কেউ ভিতরে ছিলো না। ক্ষয়ক্ষতির হিসেব এখনও নিরুপণ করা সম্ভব হয়নি।

তিনি আরো আগুনের কারণে ব্যাংকের মূল্যবান কাগজপত্র সহ সরঞ্জামাদির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ব্যাংকের গার্ড রুম থেকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

ব্যাংকে অগ্নিকান্ডের ঘটনা পরিকল্পিত কি না, তা ক্ষতিয়ে দেখতে কর্তৃপক্ষের নিকট দাবি জানিয়েছেন ব্যবসায়ী ও স্থানীয় লোকজন।

কৃষি ব্যাংকের বসুরহাট শাখার ব্যবস্থাপক কামাল উদ্দিন জানান, ব্যাংকের গার্ড রুম থেকে আগুনের সূত্রপাত হয় এবং পুরো ব্যাংকে ধোঁয়া ছড়িয়ে পড়ে। ধোঁয়া এবং ফায়ার সার্ভিসের ছিটানো পানির কারণে ব্যাংকের কাগজপত্র সহ সরঞ্জামাদির ব্যাপক ক্ষতি হয়েছে।

অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কৃষি ব্যাংকের কুমিল্লা বিভাগীয় জেনারেল ম্যানেজার পারভীন আক্তার, নোয়াখালী ডিজিএম চৌধুরী মঞ্জুর মোর্শেদ এবং ফায়ার সার্ভিস নোয়াখালীর সহকারী পরিচালক হুমায়ূন কবির।

Please follow and like us:
error0

এরকম আরো সংবাদ