নোয়াখালীতে ৪ বিপনী বিতান ও সুপার শপকে জরিমানা

নোয়াখালী বার্তা ডেস্ক | ১৯ মে, ২০১৯ | ১৩:৫৩ অপরাহ্ণ |আপডেট: ১৯ মে, ২০১৯ | ১৩:৫৩

ষ্টাফ রিপোর্টার:
নোয়াখালী জেলা শহরের বিপনী বিতান বিগ বাজার ও টার্গেট এবং সুপার শপ কেনাকাটা ও ওয়ানমার্টকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১ লাখ ৫৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (১৯ মে) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রোকনুজ্জামান খানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় সহকারী পরিচালক দেবানন্দ সিনহা, পেশকার মো. আজাদ উদ্দিন, এক্সিকিউটিভ কোর্ট বেঞ্চ সহকারী শাহাদৎ হোসেন শুভ সহ ভোক্তা অধিকার সংরক্ষণ কার্যালয় নোয়াখালীর কর্মকর্তা ও সুধারাম মডেল থানা পুলিশ উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রোকনুজ্জামান খান জানান ওইসব প্রতিষ্ঠানে পণ্যের মোড়কে আমদানিকারকের সীল না থাকা, প্রতিশ্রুত সেবা প্রদান না করা, মূল্য তালিকা না টাঙ্গানো, মেয়াদ উত্তীর্ণ ও ক্ষতিকর পণ্য বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ, ক্রয়ের মূল্যের চেয়ে প্রায় শতকরা ৫৫-১২০ভাগ অতিরিক্ত মূল্য আদায়, মহামান্য হাইকোর্টের নির্দেশনা জানার পরেও নিম্নমানের ৫২টি পণ্যের বিভিন্ন পণ্য বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ ও প্রদর্শনের কারণে কেনাকাটা সুপার শপকে ৩০ হাজার টাকা, বিপনি বিতান বিগ বাজারকে ৫০ হাজার টাকা, বিপনি বিতান টার্গেটকে ৫০ হাজার টাকা, সুপার শপ ওয়ান মার্টকে ২৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

Please follow and like us:
error0

এরকম আরো সংবাদ