নোয়াখালী সদরে নৌকার প্রার্থী সামছুদ্দিন জেহান

নোয়াখালী বার্তা ডেস্ক | ২০ মে, ২০১৯ | ১০:১৯ পূর্বাহ্ণ |আপডেট: ২০ মে, ২০১৯ | ১০:১৯

ষ্টাফ রিপোর্টার :
পঞ্চম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পর নোয়াখালী সদর উপজেলায় আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম সামছুদ্দিন জেহানকে মনোনয়ন দেওয়া হয়েছে।

রোববার (১৯ মে) সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কার্যালয়ে দলীয় মনোনয়ন বোর্ডের সভায় সামছুদ্দিন জেহানকে নৌকা মার্কার প্রার্থী হিসেবে চুড়ান্ত করা হয়।

গত রোববার (১২ মে) সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শেষে আওয়ামী লীগের মনোনয়নের জন্য জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম সামছুদ্দিন জেহান এবং সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহীনের নাম প্রস্তাব করে কেন্দ্রে তালিকা পাঠায় জেলা আওয়ামী লীগ।

প্রার্থীদের সাংগঠনিক দক্ষতা যাচাই-বাচাই শেষে আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসেবে জেহানের নাম চুড়ান্ত করেন দলীয় সভাপতি শেখ হাসিনা।

দলীয় মনোনয়ন প্রাপ্তির বিষয়টি সামছুদ্দিন জেহান নিশ্চিত করে সদরবাসীর দোয়া চেয়েছেন।

এদিকে জেহানকে দলীয় প্রার্থী হিসেবে চুড়ান্ত করায় দলীয় সভাপতি শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ বিভিন্নভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নেতাকর্মীরা। এছাড়া রাতে জেলা শহরের সোনাপুর, দত্তের হাট, দত্তবাড়ির মোড় এলাকায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন তারা। পঞ্চম ধাপের এই নির্বাচন আগামী ১৮ জুন অনুষ্ঠিত হবে।

Please follow and like us:
error0

এরকম আরো সংবাদ